গ্রেফতার ও বাড়ি ভাঙচুরে ছাত্রদলের নিন্দা

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ নভেম্বর: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদকে তার দুই ভাইসহ গ্রেফতার এবং যশোর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম মুন্নার বাড়িতে পুলিশের হামলা ও ভাঙচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।bnp
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা জানান নেতৃদ্বয়। নেতৃদ্বয় বিবৃতিতে বলেন- নিজেদের ব্যর্থতা, সর্বগ্রাসী দুর্নীতি, বেপরোয়া লুটপাট, রাষ্ট্রীয় সম্পত্তি আত্মসাৎ, খুন, জখম এবং বিভৎস সন্ত্রাসের ফলে সৃষ্ট দেশব্যাপী নৈরাজ্যকে চাপা দিতেই একের পর এক মিথ্যা ও হয়রানিমূলক মামলা দিয়ে ছাত্রদল নেতা-কর্মীদের গণহারে গ্রেফতার করা হচ্ছে। প্রতিবাদী ছাত্রনেতাদের গ্রেফতার করে, নির্যাতন নিপীড়ন চালিয়ে রাজপথ থেকে দূরে সরানোর চেষ্টায় লিপ্ত আছে।
নেতৃদ্বয় আরো বলেন, রাজনৈতিক শিষ্টাচারকে এই অবৈধ সরকার নির্বাসনে পাঠিয়েছে। শুধু রাজনীতি করার কারণে ছাত্রদল নেতাদের পরিবার ও সদস্যদেরকে পুলিশি হয়রানি করা হচ্ছে। কোন কোন ক্ষেত্রে তাদেরকে গ্রেফতার করা হচ্ছে। যা কোন সভ্য ও গণতান্ত্রিক দেশে কোন ভাবেই কাম্য নয়।
এছাড়া নেতৃদ্বয় অবিলম্বে ছাত্রদল নেতাদের বিরুদ্ধে করা মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করে তাদের মুক্তি এবং অযথাই ছাত্রনেতাদের বাড়িতে পুলিশি হামলা বন্ধের দাবি জানান।
প্রসঙ্গত, গতকাল রাত ১টায় হবিগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়ার যুগ্ম আহবায়ক সৈয়দ মুশফিক আহমেদ এবং তার দুই ভাই আশফাক আহমেদ এবং নাহিদুজ্জামান অপুকে গ্রেফতার করে পুলিশ।
অন্যদিকে গতকাল রাত ১২টায় যশোর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম মুন্নাকে না পেয়ে তার বাড়ি ভাঙচুর করে পুলিশ। সূত্র: শীর্ষ নিউজ

Leave a Reply

%d bloggers like this: