গাজীপুরে নিখোঁজের এক সপ্তাহ পর অষ্টম শ্রেণির ছাত্রের মরদেহ উদ্ধার

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ ডিসেম্বর, শুক্রবার: গাজীপুরের বিপ্রবর্থা এলাকা থেকে নিখোঁজের এক সপ্তাহ পর বাড়ির সেপটিক ট্যাংক থেকে অষ্টম শ্রেণির ছাত্র আতিকুর রহমানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছিল আইনশৃঙ্খলা বাহিনীটি।
জয়দেবপুর থানার উপপরিদর্শক রাজিব শেখ জানান, সকালে বিপ্রবর্থা এলাকার দীঘি মৎস্য খামারের পাশে সিরাজের বাড়ির সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ আসায় স্থানীয়রা সেটি খুলে দেখে। পরে সেপটিক ট্যাংকের ভেতর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
নিহতের শরীর ফুলে বিকৃত হওয়ায় তার মৃত্যুর কারণ তাৎক্ষণিক বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডের কারণ জানা যেতে পারে।
গত শুক্রবার রাতে কাউলতিয়া জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় শিক্ষার্থী আতিকুর রহমান পাশের দেওয়ান ব্রিকস নামের ইটভাটার উদ্দেশে বের হওয়ার পর নিখোঁজ হয়। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন নিহতের পরিবার। পরে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ওই ভাটার ট্রাকচালক আব্দুল আলিম, শ্রমিক খোরশেদ, শাহিনূর রহমান এবং শফিকুর রহমানকে আটক করে পুলিশ।

Leave a Reply

%d bloggers like this: