গরীব ও দুঃস্থরা করুণার পাত্র নয়: হাসিনা মহিউদ্দিন

নিউজগার্ডেন ডেস্ক, ৩১ জুলাই ২০১৭, সোমবার: চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ সভাপতি মিসেস হাসিনা মহিউদ্দিন বলেছেন, গরীব ও দুঃস্থ মানুষের দুর্ভোগ লাঘবে মানবিক সাহায্য প্রদান করা একটি সামাজিক অঙ্গীকার। আমরা তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়েছি। তাই বলে গরীব ও দুঃস্থ মানুয়েরা করুনার পাত্র নয়। তিনি আজ সকালে ৪০নং উত্তর পতেঙ্গা ওয়ার্ডের কাঠগড় এলাকায় ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের উদ্যোগ বিনামূল্যে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকার গরীব বান্ধব। দেশের গরীবি হাল মুছে দেয়ার জন্য প্রধানমন্ত্রীর আন্তরিক প্রয়াস অব্যাহত রয়েছে। দেশে বিধবা ভাতা, বয়স্ক ভাতা, একটি বাড়ি একটি খামার প্রকল্পসহ বাস্তবায়ন প্রক্রিয়ার মাধ্যমে প্রান্তিক মানুষের জীবনমান আজ অনেকটা উন্নত। গরীব ও দুঃস্থ মানুষের কল্যাণে সরকারী প্রচেষ্টার পাশাপশি বেসরকারি পর্যায়ে সামাজিক উদ্যোগ প্রয়োজন। এজন্য আমাদের প্রত্যেককে আন্তরিকভাবে নিবেদিত হতে হবে।
ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক হোসনে আরা খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হোসনে আরা বেগম, পতেঙ্গা থানা আওয়ামী লীগের আহবায়ক আবদুল হালিম, যুগ্ন আহবায়ক এ.এস.এম ইসলাম, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক বিলকিস কলিম উল্লাহ, রহমতুন নেছা, কার্যনির্বাহী সদস্য মনোয়ারা বাহাদুর, স্বপ্না বেগম, ৪০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন আজাদ, ওয়ার্ড আওয়ামী লীগের মোঃ সামশুদ্দিন, মোঃ নুর আহমদ, মোহাম্মদ আলী, জহুরুল আলম, সুকুমার শীল, সাদেকুর রহমান, মোজাহেরুল আলম, মোঃ ইকবাল, মাইনুল ইসলাম, বেলাল হোসেন, এস.কে বাবলু, এস.কে আরমান, মাসুম, ইমতিয়াজ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*