গণ আন্দোলনের মুখে হাসিনার পতন ঘটবে: ছাত্রদলের সভায় আসলাম চৌধুরী

নিউজগার্ডেন ডেস্ক, ১৯ ফেব্র“য়ারী: বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী বলেছেন, গণ আন্দোলনের মুখে এ বছরের মধ্যেই অবৈধভাবে ক্ষমতা দখল করা শেখ হাসিনা সরকারের পতন ঘটবে। এ জন্য জাতীয়বাদী সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শুক্রবার বিকেলে নগরীর নাসিমন ভবনে সন্দ্বীপ উপজেলা ছাত্রদলের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। pic 3
আসলাম চৌধুরী বলেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নেতৃত্বে এদেশে বহুদলীয় গণতন্ত্রের আর্ভিভাব ঘটে। কিন্তু দেশে কোন গণতন্ত্র নাই, শেখ হাসিনার নেতৃত্বে একদলীয় শাসন চলছে। দেশের লক্ষ লক্ষ মানুষ এই সরকারের মিথ্যা মামলায় জর্জরিত। সরকার চাই না এদেশের কোন বিরোধী দল থাকুক, সরকারের সমালোচনা করুক। শেখ হাসিনার সরকার জিয়া পরিবারে বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র চালাচ্ছে। একের পর এক মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দিচ্ছে এবং ষড়যন্ত্রমূলকভাবে মামলায় ফাঁসানোর জন্য বিচার কার্যক্রম শুরু করেছে। এজন্য এ অবৈধ সরকাকে একদিন বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। এদেশের জনগণ সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি, চেয়ারপার্সন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে কোন ষড়যন্ত্রই মেনে নিবে না। ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের মতো শেখ হাসিনার পতন আন্দোলন ছাত্রদলকেই সফল করতে হবে।’ এজন্য সকল বিভেদ ভুলে ছাত্রদলের নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি।
সন্দ্বীপ উপজেলা ছাত্রদলের সভাপতি নিঝুম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন সন্দ্বীপ উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মো. আবু তাহের, জামসেদুর রহমান, এম এ খায়ের, আলমগীর হোসাইন, ফয়েজ উল্লাহ, নাসিরুল কবির মনির, দিদারুল আলম, ফোরকান চৌধুরী, কাজী মো. মানিক, বশর লিটন, আবদুল ওহাব কবির চেয়ারম্যান, জহিরুল ইসলাম, জাহেদ কামাল, জামসেদুর রহমান, শওকত তালুকদার, মামুনুর রশিদ মামুন। বক্তব্য রাখেন বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলে সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে সোহেল, তছলিম, কামরুল, শহিদ, রফিক, আমান উল্লাহ, আরিফ, শরীফ, রিয়াদ, রহমত, জুয়েল, আবছার, ফরহাদ, ফারুক, মামুন, তারেক, আজাদ, মামুনুর রশিদ, মো. মহসিন প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: