গণতন্ত্র সুসংহত করতে সাংবাদকিদরে এগয়িে আসতে হব

Newsgarden Press Club News-1 প্রধানমন্ত্রীর তথ্য উপদষ্টো ইকবাল সোবহান চৌধুরী বলছেনে, গণতন্ত্র সুসংহত করতে দায়ত্বিবোধ নয়িে কাজ করতে হব।ে আর এ কাজটা সুনপিুণভাবে করতে এগয়িে আসতে হবে সাংবাদকিদরে।

চট্টগ্রাম প্রসে ক্লাবরে ৫২ বছর র্পূতি উপলক্ষে শনবিার দুপুরে ইঞ্জনিয়র্িাস ইনস্টটিউিট মলিনায়তনে আয়োজতি অনুষ্ঠানে প্রধান অতথিরি বক্তব্যে তনিি এ কথা বলনে।
Newsgarden Press Club News-2
তনিি বলনে, আমাদরে মুক্তযিুদ্ধরে চতেনার বাংলাদশে গড়ে তুলতে হব।ে মানুষরে অধকিার, র্অথনতৈকি অগ্রগত,ি গণতান্ত্রকি সমাজ প্রতষ্ঠিার পাশাপাশি সব র্ধমরে মানুষরে সহাবস্থানরে পরবিশে অক্ষুণ্ন রাখতে হব।ে আমরা যারা সাংবাদকিতা পশোয় নয়িোজতি আছি আমাদরে দায়ত্বি অনকে। আমরা মুক্তযিুদ্ধে বজিয়রে ৪৩ বছর পার করছেি মাত্র। যারা এদশেরে স্বাধীনতার বরিোধীতা করে গণহত্যা করছেলি তারা সবসময় দশেকে পছিয়িে দওেয়ার ষড়যন্ত্রে লপ্তি আছ।ে কন্তিু বাংলাদশেরে অগ্রযাত্রাকে কউে আটকয়িে রাখতে পারবে না। ভদোভদে, মতামতরে ভন্নিতা ভুলে সবাইকে জাতীয় ঐক্যমতরে ভত্তিতিে দশেকে এগয়িে নতিে হব।ে পরাজতি শত্রুকে ঘৃণাভরে প্রতহিত ও পরাভূত করতে হব।ে প্রসে ক্লাবরে সুনাম বৃদ্ধতিে এ অঙ্গীকার করতে হব।ে

৫২ বছর র্পূতি উপলক্ষে যসেব কৃতি সাংবাদকি ও গুণীজনদরে সংর্বধনা দওেয়া হয় তারা হলনে- একাত্তররে জননীখ্যাত লখেকিা রমা চৌধুরী, সাংবাদকি সদ্দিকি আহমদে, মুক্তযিোদ্ধা সাংবাদকি পংকজ দস্তদিার এবং প্রবীণ সাংবাদকি মো. ইসকান্দার আলী চৌধুরী। এছাড়া চট্টগ্রাম প্রসে ক্লাবরে সাবকে সভাপতি ও সাধারণ সম্পাদকদরে বশিষে সম্মাননা দওেয়া হয়ছে।ে

চট্টগ্রাম প্রসে ক্লাবরে সভাপতি আলী আব্বাসরে সভাপতত্বিে এবং সাধারণ সম্পাদক মহসনি চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক মহসনি কাজী’র সঞ্চালনায় অনুষ্ঠতি সভায় বক্তব্য রাখনে চট্টগ্রামরে জলো প্রশাসক মজেবাহ উদ্দনি আহমদে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*