খালেদাকে অভ্যর্থনা: পথে পথে নেতাকর্মীদের বাধা

নিউজগার্ডেন ডেস্ক, ২১ নভেম্বর: বিমানবন্দরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে আসা বিএনপির নেতাকর্মীদের পথে পথে বাধা দিচ্ছে ছাত্রলীগ- এমন অভিযোগ করেছে বিএনপি।
আজ শনিবার সকাল দশটার পর থেকে বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীরা মহাসড়কে অবস্থান নিয়ে যানচলাচল বন্ধ করে দেয়।khaladazia
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেশে ফেরার আগেই আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাপুর ও নবীনগর-চন্দ্রা মহাসড়ক অবরোধ করে রেখেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।
বিএনপির নেতাকর্মীরা জানায়, দীর্ঘ দুই মাসেরও বেশি সময় পর লন্ডন থেকে দেশে ফিরছেন খালেদা জিয়া। এ উপলক্ষে শনিবার দুপুরের পর থেকেই নেতাকর্মীরা তাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে জড়ো হওয়ার কথা। তবে বিএনপির নেতাকর্মীরা যাতে বিমানবন্দরে পৌঁছাতে না পারে সে জন্য ঢাকার প্রবেশ মুখ আব্দুল্লাপুর-বাইপাল ও নবীনগর-চন্দ্রা মহাসড়কে ছাত্রলীগের নেতাকর্মীরা জড়ো হতে থাকে। পরে তারা মহাসড়কের উপর অবস্থান নিয়ে সব ধরনের যানচলাচল বন্ধ করে দেয়।
সাভার থানা বিএনপির সভাপতি মাহমুদুল হাসান আলাল বলেন, ‘বেগম জিয়াকে অভ্যর্থনা জানাতে দেশের বিভিন্ন এলাকা থেকে ইতোমধ্যেই নেতাকর্মীরা বিমানবন্দরের উদ্দেশে রওনা দিয়েছেন। অথচ আওয়ামী লীগ তাদের নেতাকর্মীদের দিয়ে মহাসড়ক বন্ধ করে দিয়েছে। যাতে বিএনিপির নেতাকর্মীরা অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে আসতে না পারে।
এদিকে শুক্রবার এক বিবৃতিতে বিএনপির মুখপাত্রের দায়িত্বে থাকা ড. আসাদুজ্জামান রিপন বলেছেন, ‘দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ায় চেয়ারপারসনের নিরাপত্তা নিয়ে দল উদ্বিগ্ন।’
আশুলিয়া থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আহম্মেদ টিটু বলেন, ‘বিএনপির নেতাকর্মীদের বাধাগ্রস্থ করার জন্য নয়, যুদ্ধাপরাধীদের সাজা দেওয়ার সময় কেউ যাতে নাশকতা করতে না পারে সে জন্য তারা মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করছে।
এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন কাদির যানচলাচল বন্ধের বিষয়টি নিশ্চিত করেন। সূত্র: ঢাকাটাইমস

Leave a Reply

%d bloggers like this: