খানদীঘি হাই স্কুলে বৈদ্যুতিক পাখা প্রদান করলেন রোকন চেয়ারম্যান

নিউজগার্ডেন ডেস্ক, ২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার: চন্দনাইশের ঐতিহ্যবাহী প্রাচীন বিদ্যাপীঠ খানদীঘি হাই স্কুলে বৈুদ্যতিক পাখা প্রদান করলেন কাঞ্চনাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি, জোয়ারা ইউপি চেয়ারম্যান ও তরুন আওয়ামী লীগ নেতা আমিন আহমেদ চৌধুরী রোকন।
অদ্য ২০ জুলাই, ২০১৭ইং বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভায় রোকন চেয়ারম্যান বলেন, চন্দনাইশের খ্যাতিমান শিক্ষানুরাগী প্রয়াত আওয়ামীলীগ নেতা আবদুল ওয়াহেদ মাস্টারের অমর ত্যাগগাঁথা স্মৃতি বিজড়িত এই বিদ্যালয়টি শিক্ষার মান ও সুষ্ঠ, উদ্যোমী ব্যবস্থাপনায় এগিয়ে যাচ্ছে দ্রুত। চন্দনাইশে আওয়ামী রাজনীতির দুর্দিনের আশ্রয়স্থল ছিল এ স্কুলটি, বিগত জোট সরকারের আমলে এই বিদ্যালয়টি চরম বঞ্চিত ও নিগৃহীত ছিল।
তিনি বিদ্যালয়ের ৮শতাধিক শিক্ষার্থীর জন্য প্রয়োজনীয় সংখ্যক শ্রেণি কক্ষের প্রকঠ সমস্যা সরেজমিনে পরিদর্শন করে বলেন, এই স্কুলের জন্য দ্রুততম সময়ে একটি ভবন বরাদ্দ হবে বলে আমার বিশ্বাস। মাননীয় সাংসদ আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর এই স্কুলের জন্য অগ্রাধিকার ভিত্তিতে ভবন বরাদ্দের প্রতিশ্র“তি অবশ্যই বাস্তবায়িত হবে।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি মোঃ শাখাওয়াত হোসেন শিবলী। বক্তব্য রাখেন, সদস্য আলহাজ্ব নুরুল হক মাস্টার, মাওলানা হারুন উর রশিদ ও বিধু ভূষণ নাথ। প্রধান শিক্ষক অনুপম মহাজন, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শফিউল আজম চৌধুরী, নাজিম উদ্দিন, চন্দনাইশ উপজেলা যুবলীগ নেতা মোঃ হোসেন মাহম্মদ, আজাদ হোসেন টিপু, কাজী খোরশেদুল আলম, মেজবাহ উদ্দিন খান মামুন ও খাইরুল জামান সোহেল প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: