খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশনের কমিটি

এমদাদ খান খাগড়াছড়ি প্রতিনিধি, ২৮ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার: খাগড়াছড়িতে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের পেশাগত ঐক্য এবং উৎকর্ষতা ও দক্ষতা উন্নয়নের লক্ষ্যে খাগড়াছড়ি কেইউজে মিলনায়তনে টেলিভিশন সাংবাদিকদের এক সভায় ডিবিসি প্রতিনিধি সৈকত দেওয়ানকে সভাপতি ও চ্যানেল ২৪ এর প্রতিনিধি প্রদীপ চৌধুরীকে সাধারন সম্পাদক করে সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ‘খাগড়াছড়ি টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন’র ১১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।
কমিটির অপর সদস্যরা হলেন, সহ-সভাপতি কানন আচার্য (মাছরাঙা টিভি), সাংগঠনিক সম্পাদক এম. সাইফুর রহমান (বিজয় টিভি), নির্বাহী সদস্য মংসাপ্রু মারমা (দেশ টিভি), রুপায়ন তালুকদার (একাত্তর টিভি), রিপন সরকার (চ্যানেল এস) লিটন ভট্টাচার্য্য রানা (জে টিভি), মো: আল মামুন (সিএইচটি লাইভ টিভি), বিপ্লব তালুকদার (এশিয়ান টিভি) এবং মো: আলমগীর হোসেন (মোহনা টিভি)।
মানুষের চাহিদা অনুযায়ী প্রযুক্তি নির্ভর সাংবাদিকতাকে এগিয়ে নিতে খুব শিঘ্রই জেলায় কর্মরত টেলিভিশন সাংবাদিকদের নিয়ে একটি কর্মশালা আয়োজনের কথা জানান সভার সভাপতি ও খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন-কেইউজে‘র সভাপতি মো: নুরুল আযম।
এদিকে সাংবাদিক সৈকত দেওয়ান ও প্রদীপ চৌধুরীর নেতৃত্বাধীন টেলিভিশন সাংবাদিক এসোসিয়েশন নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে মাটিরাঙ্গা প্রেস ক্লাব নেতৃবৃন্দ। মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া স্বাক্ষরিত অভিনন্দন বার্তায় উল্লেখ করা হয়, আগামী দিনে টেলিভিশন সাংবাদিকসহ সকল সাংবাদিকদের মধ্যে পেশাদারিত্ব তৈরীতে কাজ করবে এ সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*