ক্রোড়পতির সঞ্চালক হচ্ছেন রণবীর কাপুর

নিউজগার্ডেন ডেস্ক, ২৩ জানুয়ারী ২০১৭, সোমবার: কৌন বনেগা ক্রোড়পতির পরবর্তী সঞ্চালক হচ্ছেন রণবীর কাপুর। এই শো থেকে বাদ যাচ্ছেন অমিতাভ বচ্চন। শিগগিরই শুরু হচ্ছে এই শো। অবশ্য শোয়ের হোস্ট পরিবর্তন নতুন কিছু নয়। এর আগেও হোস্ট পরিবর্তন করা হয়েছিল। সিজন থ্রিতে সঞ্চালক হয়েছিলেন শাহরুখ খান। তবে রণবীর যদি সত্যিই কৌন বনেগা ক্রোড়পতির পরবর্তী সিজন হোস্ট করেন, তাহলে সেটা অমিতাভ ভক্তদের কাছে বড় ধাক্কার বিষয় হবে।
ভারতের বিনোদন সংক্রান্ত একটি পোর্টালে সম্প্রতি এই খবর প্রকাশিত হয়েছে। আর সেখানেই জানানো হয়েছে কৌন বনেগা ক্রোড়পতির সঞ্চালকের আসনে এবার আর হয়তো থাকবেন না অমিতাভ। তবে রণবীরই যে সঞ্চালক হচ্ছেন সে ব্যাপারে চ্যানেল কর্তৃপক্ষের তরফে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি।
কৌন বনেগা ক্রোড়পতি একটি ভারতীয় রিয়ালিটি, গেম শো। যেটি যুক্তরাজ্যের গেম শো হু ওয়ান্টস টু বি এ মিলিয়নেয়ার? এর উপর ভিত্তি করে উপস্থাপন, যারা সর্বাধিক ১ মিলিয়ন নগদ পুরস্কার অফার দেয়া হয়। প্রথম প্রদর্শন শুরু ২০০০ সালে এবং অমিতাভ বচ্চন উপস্থাপন করেছিল এবং এটিই অমিতাভ বচ্চনের প্রথম ভারতীয় টেলিভিশনে উপস্থাপনা। যা ভারতের দর্শকদের কাছে প্রাপ্তি ছিল ভালো জনপ্রিয়তা।
এবার রণবীরের সঞ্চালনায় কৌন বনেগা ক্রোড়পতি কতটা জনপ্রিয়তা অর্জন করতে পারে সেটাই দেখার বিষয়।

Leave a Reply

%d bloggers like this: