ক্রিশ্চিয়ানো রোনালদো ও মেসির মধ্যে হৃদ্যতা অন্যরকম

নিউজগার্ডেন ডেস্ক, ০১ জুন ২০১৭, বৃহস্পতিবার: দুজনের সমর্থককদের মধ্যে সারাক্ষণ লড়াই চললেও এই দুই মহাতারকার মধ্য সম্পর্কটা বেশ হৃদ্যতার। গত ৯ বছর বিশ্বসেরা ফুটবলারের খেতাব ব্যালন ডি’অর বিশ্বের সেরা এই দুই ফুটবলারই ভাগাভাগি করে নিয়েছেন। আর সে কারণেই প্রতি মৌসুমেই এই দুই তারকার মধ্যেই তুলনাটা সামনে চলে আসে। রিয়ালের পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো এবার আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির খেলা নিয়ে মুখ খুললেন। মেসির খেলা ভীষণ উপভোগ করেন বলে জানালেন সিআর সেভেন।
পর্তুগীজ উইঙ্গার রোনালদোর রিয়াল মাদ্রিদ শনিবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে জুভেন্টাসের মুখোমুখি হবে। কার্ডিফের ফাইনালকে সামনে রেখে পুরো মাদ্রিদই এখন নিজেদের শিরোপা ধরে রাখতে প্রস্তুত। ফক্স স্পোর্টস আর্জেন্টিনায় রোনালদো বলেছেন, “আমি সব ভালো খেলোয়াড়েরই খেলা দেখতে পছন্দ করি। এদের মধ্যে মেসি অন্যতম। সে এমন একজন খেলোয়াড় যার খেলা আমি বেশ উপভোগ করি। সে সর্বকালের সেরা খেলোয়াড়েরই একজন। ”
আরেকটি সফল মৌসুম কাটানো রোনালদো এবারও মাদ্রিদের হয়ে সব ধরনের প্রতিযাগিতায় ৪০টি গোল করেছেন। একইসাথে মাদ্রিদকে লা লিগা শিরোপা জয়ে সহযোগিতাও করেছেন। ৩২ বছর বয়সী তারকার সাথে মেসির সম্পর্ক সবসময়ই ভাল, তবে সবসময়ের এই তুলনা মোটেই পছন্দ নয় রোনালদোর।
এ সম্পর্কে রোনালদো বলেছেন, “আমি যখনই মেসির সাথে থাকি সবসময়ই ভাল সম্পর্ক বজায় রাখি। এটা এমন নয় যে তার বাড়িতে যাই, খাওয়া দাওয়া করি। সে আমার বন্ধু নয়। কিন্তু আমি পেশাদার জীবনে তাকে আমার সঙ্গী মনে করি, প্রতিদ্বন্দ্বী নয়। কারন আমি তুলনা পছন্দ করিনা। এটা ফুটবলেরই একটি অংশ এবং আমাদের পেশাদার জীবনে এভাবেই থাকতে হবে। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*