‘ক্যাসিনোতে জড়িত রাঘব বোয়ালদের বিচারের আওতায় আনতে হবে’

নিউজগার্ডেন ডেস্ক, ০৫ অক্টোবর ২০১৯ ইংরেজী, শনিবার: বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী ফোরাম দুবাই আয়োজিত প্রতিবাদ সভায় বক্তারা বলেছেন, ক্যাসিনোর অভিশাপ থেকে দেশকে মুক্ত করতে হলে এই অবৈধ সরকারের পতন ঘটাতে হবে। ফ্যাসিবাদী এই সরকার তাদের দলের নেতাকর্মীদের দিয়ে সারাদেশকে ক্যাসিনো রাজ্যে পরিণত করেছে। এই পর্যন্ত অনেক রাঘব বোয়াল দের নাম এসেছে, কিছু গ্রেফতারও হয়েছে দেখেছি, কিন্তু গ্রেফতারকৃতদের বিচার কার্য্যে কতটুকু স্বচ্ছতা আসবে এখন তা দেখার বিষয়। একদিকে আওয়ামী ক্যাসিনো ব্যাবসায়ীরা কোটি কোটি টাকা লুট করে বেহাল তবিয়তে আরাম আয়েশে জীবন যাপন করছে, অন্যদিকে একজন সাবেক প্রধানমন্ত্রী ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার ঝুলি কাঁধে নিয়ে নির্মমতার সাথে কারাগারে আছে। এই হচ্ছে দেশের বর্তমান পরিস্থিতি। বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও নিঃশর্তে মুক্তির দাবিতে উক্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে বক্তারা আরো বলেন, আ’লীগের কাছে মানবতা হারিয়ে গেছে। শারীরিক ভাবে অনেক অসুস্থ একজন সাবেক প্রধানমন্ত্রী ও দলের প্রধানের উপড়ে এই অবিচার তারই প্রমান করে। বেগম জিয়ার উপর অন্যায় আচরণ করা হচ্ছে, যা দেশের সাধারণ মানুষ স্বাভাবিক ভাবে মেনে নিতে পারছেনা। এমতাবস্থায় সকল ষড়যন্ত্র বন্ধ করে নিঃশর্তে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দিতে হবে। অসুস্থ নেত্রীর উপর মানসিক চাপ প্রয়োগ বন্ধ করতে হবে। অন্যথায় যেকোন দূর্ঘটনার দায় দায়িত্ব এই অবৈধ সরকারকে বহন করতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বক্তারা আরো বলেন, ভীত ফ্যাসিবাদী সরকার বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাষ্ট্রনায়ক তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রের অনেক ফাঁদ পেতেছে , ইনশাআল্লাহ সময় সাপেক্ষে দেশের সাধারণ জনতা ঐসকল ষড়যন্ত্র ছিন্ন বিচ্ছিন্ন করেব এবং তাকে রাষ্ট্রের সর্বোচ্চ আসনে অধিষ্ঠিত করে এই অবৈধ সরকারের সকল নীল নকশা ধূলিসাৎ করবে।

স্থানীয় নাহিদ আল মদিনা হলরুমে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম-সদস্য সচিব জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুল হক মঞ্জুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম-আহবায়ক এম, এনাম হোসাইন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাটহাজারী উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও প্রেস ক্লাবের যূগ্ম-সম্পাদক খোরশেদ আলম শিমুল, জাতীয়তাবাদী ফোরামের দুবাইয়ে সহ-সভাপতি শওকত হায়াত খান, যূগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম, আল আবির শাখার সভাপতি সোহেল চৌধুরী, ফোরাম নেতা ফরিদ উদ্দিন, জয়নাল আবেদীন, আবুল কাসেম, এরশাদুল আলম, আমজাদ হোসেন সুমন, আবির ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ রুবেল, ফোরাম নেতা আব্দুল মান্নান প্রমুখ।

প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফোরাম নেতা জসিম উদ্দিন তৈয়ব, হেলাল উদ্দিন, লাভলু, আনোয়ার, জাবেদ, আজম, মোজাম্মেল সহ অনেকেই। সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা ও অবৈধ সরকারের অপশাসন থেকে জাতির উত্তরণের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*