কেক কেটে তাঁতী দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিউজগার্ডেন ডেস্ক, ১৮ ফেব্র“য়ারী: ৩৬ পাউন্ডের কেক কেটে ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো বিএনপির অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী তাঁতী দল।tati dal
বৃহম্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স হলে দলটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আবদুস সালাম তাঁতী দলের সভাপতি হুমায়ুন ইসলাম খান ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদকে সঙ্গে নিয়ে এ কেক কাটেন।
এ সময় ২০ দলীয় জোট শরিক ডেমোক্রেটিক লীগের (ডিএল) সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনিসহ তাঁতী দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।
বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাঁতী দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার কথা ছিল। কিন্তু রিজভীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল বিএনপির চিঠি নিয়ে নির্বাচন কমিশন সচিবালয়ের উদ্দেশে রওয়ানা হওয়ায় কেক কাটা অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে পারেননি বলে জানা গেছে। প্রতিনিধি দলটির দুপুর আড়াইটায় রাজধানীর শেরেবাংলা নগরে ইসি সচিবালয়ে যাওয়ার কথা রয়েছে।
জাতীয়তাবাদী তাঁতী দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ১৮ ফেব্রুয়ারি।১৯৮০ সালের এই দিনে গঠিত হয় তাঁতী দল। এদিকে, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে রাজধানীর শেরেবাংলা নগরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে তাঁতী দলের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।
এছাড়া এ উপলক্ষে রাতে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তাঁতী দলের নেতারা সাক্ষাৎ করবেন। খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে রাত সাড়ে ৮টায় এ সাক্ষাৎ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

%d bloggers like this: