কুবিতে ম্যানেজমেন্ট সপ্তাহ শুরু

নিউজগার্ডেন ডেস্ক, ১৪ ফেব্র“য়ারী: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) ম্যানেজমেন্ট সপ্তাহ শুরু হয়েছে।comilla-university-news
রোববার ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে সপ্তাহব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আলী আশরাফ।
কর্মসূচির মধ্যে রয়েছে আন্তঃব্যাচ ক্রিকেট প্রতিযোগিতা, ভলিবল, ইন্টিলেকচুয়াল গেম, নবীনবরণ, প্রবীণ বিদায়সহ বিভিন্ন ধরনের খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
এদিকে সকাল ১১টায় বিবিএ ফ্যাকাল্টি থেকে বর্নাঢ্য এক র‌্যালির মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। র‌্যালিটি শুরুর আগে ফ্যাকাল্টির প্রধান ফটকে সংক্ষিপ্ত এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিভাগীয় প্রধান ড. মুহম্মদ আহসান উল্যাহর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. মোঃ আলী আশরাফ।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন জ্ঞান অর্জনের পাশাপাশি শিক্ষার্থীদের মেধা বিকাশে সহশিক্ষামূলক কার্যক্রম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। বিশ্ববিদ্যালয়ে এই ধরনের উদ্যোগ নেওয়ায় তিনি ব্যবস্থাপনা বিভাগের সকল শিক্ষক-শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।
সভাপতির বক্তব্যে ড. আহসান উল্যাহ বলেন, ‘ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ পড়াশোনার পাশাপাশি খেলাধুলা এবং সহশিক্ষামূলক কার্যক্রমেও সবসময় এগিয়ে। এ ধরনের অনুপ্রেরণামূলক কার্যক্রম সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে।’
তিনি আরো বলেন, ম্যাজেমেন্ট বিভাগ আগামীতে আরো বিভিন্ন শিক্ষামূলক কর্মসূচি গ্রহণ করবে।
পরবর্তীতে র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে এসে শেষ হয়।
১৪ ফেব্রুয়ারি (রোববার) থেকে শুরু হওয়া ম্যানেজমেন্ট সপ্তাহ চলবে ১৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*