কানাডার টরন্টোর মেয়ে জোনিতা গান্ধী এখন বলিউড কাঁপাচ্ছেন

নিউজগার্ডেন ডেস্ক, ০৫ জুন ২০১৭, সোমবার: কানাডার টরন্টোর মেয়ে জোনিতা গান্ধী এখন বলিউড কাঁপাচ্ছেন। তার গান মানেই হিট। একের পর এক হিট গান উপহার দেওয়া এই গায়িকার শুরুটা ছিল ইউটিউব দিয়ে। তাই, তিনি জানিয়ে দিলেন বলিউডে কাজ না পেলে তার ভয় নেই, কারণ ইউটিউবেও অনেক ভক্ত আছে তার। সেখানে গান করবেন।
এখন বলিউডের অনেক অভিনেত্রীই গান গাইছেন ছবির জন্য। এ প্রসঙ্গে জোনিতা বলেন, ‘অভিনেত্রীরা গাইলে আমার কোনো আপত্তি নেই। সকলেরই আলাদা শ্রোতা রয়েছে। বলিউডে আসার আগেও অনলাইনে আমার অনেক ফ্যান ছিল। কিছু লোকের প্রিয় গায়িকা হতে পারলেই আমি খুশি।’ তিনি আরও বলেন, ‘বলিউডে কাজ না পেলে ইউটিউবের জন্যে কাজ করব। ওখানেও তো আমার এত এত ফলোয়ার। আমার ভয় কীসে!’
ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে জোনিতা জানান, ছোটবেলায় অভিনেত্রী হওয়ার ইচ্ছা ছিল। পরে মনে হয়েছে, প্লেব্যাক শিল্পী হলে কণ্ঠ দিয়েই নানান চরিত্র হয়ে ওঠা যাবে। কানাডার টরন্টোয় বেড়ে ওঠা বলে সেখানে ভারতীয়দের বিভিন্ন অনুষ্ঠানে গান গাইতেন তিনি। এই গণ্ডি থেকে বের হয়ে অন্য শহর বা দেশের সংগীতশিল্পীদের কাছে নিজের গান পৌঁছানোর জন্য ইউটিউবে চ্যানেল খোলেন। এরপর একদিন এ আর রহমানের নজরে পড়ে তার গান। এ আর রহমান নিজের টুইটার পেজে জোনিতার প্রশংসা করেন। এরপর জোনিতা ‘কোক স্টুডিও’র একটা এপিসোড করেন ক্লিনটন সেরিজোর সঙ্গে। ক্লিনটন সেরিজোর মাধ্যমেই এ আর রহমানের সঙ্গে যোগাযোগের সুযোগ হয় তার। পরবর্তীতে এ আর রহমানের সঙ্গে অনেক সফল কাজ করেছেন জোনিতা।

Leave a Reply

%d bloggers like this: