কল্যাণপুরের ৯ জঙ্গির লাশ ঢামেক মর্গে

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ জুলাই: রাজধানীর কল্যাণপুরের জঙ্গি আস্তানায় নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে তাদের লাশ চারটি অ্যাম্বুলেন্স যোগে ময়না তদন্তের জন্য মর্গে নেওয়া হয়। সেখানে সকাল থেকেই চারটি অ্যাম্বুলেন্স অপেক্ষা করছিল। বিকালে প্রথম অ্যাম্বুলেন্সে চারটি লাশ তোলা হয়। এরপর দ্বিতীয় অ্যাম্বুলেন্সে আরো দুটি লাশ তোলা হয়। আর তৃতীয় অ্যাম্বুলেন্সে তিনটিসহ মোট ৯টি লাশ ঢামেকে নেওয়া হয়। k
উল্লেখ্য, আজ মঙ্গলবার ভোরে কল্যাণপুরে ৫ নম্বর রোডের ৫ তলা ভবনে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হয়। অপারেশন স্টর্ম-২৬ নামে প্রায় এক ঘণ্টাব্যাপী এই অভিযান চালানো হয়। অতিরিক্ত কমিশনার শেখ মোহাম্মদ মারুফ হাসান সাংবাদিকদের এ খবর নিশ্চিত করেন।
র‌্যাব ও পুলিশের প্রায় এক হাজার সদস্য অভিযানে অংশ নেন। গতকাল সোমবার রাত সাড়ে ১১টা থেকে ভবন ও তার আশেপাশের এলাকা ঘিরে রাখে পুলিশ। আজ মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এই অভিযান শুরু হয়। ওই ভবনে ১১ জন জঙ্গি ছিল। এর মধ্যে সোমবার রাতে ভবনে ঢোকার সময় পুলিশের গুলিতে আহত এক জঙ্গিকে আটক করা হয়। আর এক জন পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে।

Leave a Reply

%d bloggers like this: