কদম মোবারক মহল্লা সমিতির ঈদে মিলাদুন্নবীর ওরস ৩০ ডিসেম্বর

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ ডিসেম্বর: পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে নগরীর ঐতিহ্যবাহী ঝাউতলা, জামালখান, কদম মোবারক, রহমতগঞ্জ ও আন্দরকিল্লা মহল্লা সমিতির বার্ষিক ওরস শরীফ আগামী ৩০ ডিসেম্বর বুধবার বাদ আছর মোমিন রোডস্থ কদম মোবারক শাহী জামে Kadem Mubarak Maholla Shommeet  Newsমসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে অগতকাল ২৮ ডিসেম্বর বিকালে সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত ওরস উদ্যাপন কমিটির এক প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। মহল্লা সমিতির সভাপতি এ.এম.এম. সাহাবুদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ শামসুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সমিতির সিনিয়র সহ-সভাপতি আলহাজ মোহাম্মদ সাহাবউদ্দিন, সহ-সভাপতি আলহাজ এস. এম. আবদুল হাকিম, আলহাজ মোহাম্মদ হোসেন, আবুল আসাদ মোহাম্মদ সাইফুদ্দিন ও শেখ মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সম্পাদক এম. এ. সোবহান, জিয়াউদ্দিন আহমদ, ইকবাল হাসান, এস.এম বখতেয়ার ও মোহাম্মদ মনজু মিয়া, অর্থ সম্পাদক আলাউদ্দিন আলীনূর, সাংগঠনিক সম্পাদক মাহতাব উদ্দিন মামুন তাজু, দপ্তর সম্পাদক মনজুর হোসেন ও পরিবেশ সম্পাদক আবদুল মোনায়েম প্রমুখ।
উল্লেখ্য, এ উপলক্ষে গতকাল জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন মহল্লা সমিতি কার্যালয়ে এক বৈঠকে সমিতির কর্মকর্তাদের সাথে আলোচনা করেন এবং এব্যাপারে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

Leave a Reply

%d bloggers like this: