কণ্ঠ শিল্পী লুৎফর হাসানের জন্মদিন আজ

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ ফেব্রুয়ারী ২০১৭, বৃহস্পতিবার: তরুণ সুরকার, গীতিকার ও কণ্ঠ শিল্পী লুৎফর হাসানের জন্মদিন আজ। তার বহুল প্রচারিত গান ‘ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো’ গানটি দিয়ে তিনি জনপ্রিয়তা পান। এবার একুশে ফেব্রুয়ারিতে তার নতুন গান প্রকাশ হতে যাচ্ছে।
জন্মদিনটি কীভাবে কাটাচ্ছেন- জানতে চাইলে লুৎফর হাসান ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘আজ জন্মদিনটি বাড়িতে বাবা-মার সঙ্গেই কাটাবো। বিশেষ কোন পরিকল্পনা নেই।’
এবারের একুশে ফেব্রুয়ারিতে ‘বর্ণমালার গান’ শিরোনামে লুৎফর হাসানের একটি মিউজিক ভিডিও প্রকাশ হতে যাচ্ছে। এটি নিয়ে তিনি ঢাকাটাইমসকে বলেন, ‘‘২১শে ফেব্রুয়ারিতে আমার নতুন গান ‘বর্ণমালার গান’ প্রকাশ হচ্ছে। গানটি আমিই লিখেছি, সুরও করেছি। এর মিউজিক করেছেন আমজাদ হোসেন। আমাদের নিজেদের চ্যানেল ‘তালকাচারি’তে ভিডিওটি প্রকাশ হবে। এটি তৈরি করছেন আল মাসুদ।’
এবারের একুশে বইমেলায় লুৎফর হাসানের তিনটি বই প্রকাশ হয়েছে। হয়েছে। কবিতা ‘আয়না ভাঙ্গা রোদ’ ও উপন্যাস ‘মানিব্যাগ’ বের করেছে দেশ পাবলিকেশন্স। এছাড়া গল্পগ্রন্থ ‘সুতো ছাড়া সংসার’ প্রকাশ করেছে নাগরী প্রকাশ।
ভবিষ্যৎ পরিকল্পনা কী- জানতে চাইলে লুৎফর ঢাকাটাইমসকে বলেন, ‘যেভাবে লেখালেখি করছি। সেভাবেই করে যেতে চাই। সবাইকে আরো ভালো ভালো কাজ উপহার দিতে চাই।’ৎপ্রসঙ্গত, এ পর্যন্ত এই গায়কের চারটি একক অ্যালবাম প্রকাশ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*