কক্সবাজারে ২৯ কোটি টাকার ইয়াবাসহ আটক ৭

নিউজগার্ডেন ডেস্ক, ৩ ফেব্র“য়ারী: কক্সবাজারের গভীর সমুদ্রে অভিযান চালিয়ে ২৯ কোটি ২০ লাখ টাকা মূল্যের ৭ লাখ ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) সদস্যরা। এ সময় সাত জনকে আটক করা হয়।Yaba
র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমদ জানান, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে তার নেতৃত্বে ‘এফভি মায়ের দোয়া’ নামে একটি ফিশিং ট্রলারে অভিযান চালানো হয়। এ সময় ট্রলার থেকে ৭ লাখ পিস ইয়াবাসহ ছয়জনকে আটক করা হয়।
আটকরা হলেন-মিয়ানমারের মংডুর সুতাহরা গ্রামের মো. ইফনুছের ছেলে মো. যোবায়ের (৪২), উখিয়ার উত্তর সোনারপাড়ার আব্দুল্লাহর ছেলে মো. আব্দুর রহিম (১৮), একই এলাকার জহির আলমের ছেলে আশেক উল্লাহ (১৯), পশ্চিম সোনাইছড়ির আলী আহমদের ছেলে সামসুল আলম (২৫), জালিয়াপালং সোনাইছড়ির ফরিদ আলমের ছেলে মোহাম্মদ হাসান (২০) ও একই এলাকার নজির আহমদের ছেলে মো. ইফনুছ (৫৫)।
আটকদের দেয়া তথ্য অনুযায়ী ইয়াবার মালিক ও শহরের দক্ষিণ কলাতলীর ফজলুল হকের ছেলে মো. রশিদকে একটি ভবন থেকে ৩০ হাজার ইয়াবাসহ আটক করা হয়। জব্দ করা এসব ইয়াবার আনুমানিক মূল্য ২৯ কোটি ২০ লাখ টাকা।
কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) শ্যামল কুমার নাথ বলেন- ইয়াবা পাচার রোধে জিরো টলারেন্সের কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

%d bloggers like this: