‘ওয়েডিং ক্যাম্পেইন’ -এর মেগা গিফ্ট ব্র্যান্ড নিউ সেডান কার বিজয়ীর নাম ঘোষণা

নিউজগার্ডেন ডেস্ক, ২২ জানুয়ারী ২০১৭ রবিবার: বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রন্সি ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, ‘ওয়েডিং ক্যাম্পেইন’-এর মেগা গিফ্ট বিজয়ীর নাম ঘোষণা করেছে। এস.এম.এ মাফি শুভ ঢাকার মিরপুরের ট্রান্সকম শোরুম থেকে একটি মাইক্রোওয়েভ ওভেন কিনে ওয়েডিং ক্যাম্পেইনের মেগা গিফ্ট হিসেবে একটি ব্র্যান্ড নিউ সেডান কার জিতে নেন।
ফটো ক্যাপশন: ‘ওয়েডিং ক্যাম্পেইন’-এর মেগা গিফট একটি ব্র্যান্ড নিউ সেডান কার বিজয়ী হিসেবে এস.এম.এ মাফি শুভ-এর নাম ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত আছেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর হেড অব বিজনেস ফিরোজ মোহাম্মদ, ডিজিটাল অ্যাপ্লায়েন্স-এর প্রোডাক্ট ম্যানেজার সালমান এ খান।
বিস্তারিত জানতে কল করুন- ০৯৬১২-৩০০-৩০০, ০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি) অথবা ভিজিট করুন- যঃঃঢ়ং://https://www.facebook.com/SamsungBangladesh/
স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড সম্পর্কে
অভিনব এবং দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স কোঃ লিঃ বিশ্ব পরিবর্তনের অঙ্গীকার নিয়ে টিভি, স্মার্টফোন, পরিধানযোগ্য ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, প্রিন্টার, মেডিকেল সরঞ্জাম, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাকটর এবং এলইডি সলিউশনে যুগান্তকারী সমাধান প্রদান করছে। স্মার্ট হোম এবং ডিজিটাল হেলথ ইনিশিয়েটিভ এর মাধ্যমে প্রতিষ্ঠানটি “ইন্টারনেট অফ থিংস” এ অগ্রণী ভূমিকা পালন করছে। প্রতিষ্ঠানটিতে বিশ্বজুড়ে ৮৪টি দেশে ৪৯০,০০০ জন কর্মী কাজ করে এবং বাৎসরিক আয় ২৫০ বিলিয়ন মার্কিন ডলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*