ওল্ড ট্র্যাফোর্ডে বার্নালির বিরুদ্ধে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড

নিউজগার্ডেন ডেস্ক, ২৭ ডিসেম্বর ২০১৭, বুধবার: ইংলিশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার রাতে ওল্ড ট্র্যাফোর্ডে বার্নালির বিরুদ্ধে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। পয়েন্ট টেবিলের ৭ নম্বরে থাকা বার্নলির সাথে লড়াইটা যে খুব সহজ হবে না তা ম্যাচ শুরুর আগেই স্বীকার করে নিয়েছিলেন ম্যানইউর কোচ হোসে মারিনহো। উত্তেজনাপূর্ণ এ ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।
ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় বার্নলি। অ্যাশলি বার্নসের গোলে শুরুতেই পিছিয়ে পড়ে মানইউ তবে ম্যাচের ত্রয়োদশ মিনিটে ব্যবধান দ্বিগুণ হতে পারত। স্কট আরফিল্ডের শট ক্রসবার লাগলে বেঁচে যায় ইউনাইটেড। পাল্টা আক্রমনে ম্যানইউও কম যায়নি। ম্যাচের চতুর্থ মিনিটে লুক শর শট কোনোমতে ফেরান বার্নলির গোলরক্ষক।
ম্যাচের ৩৬তম মিনিটে স্টিভেন ডিফোর গোলে ব্যবধান দ্বিগুণ করে বার্নলি। ৩০ গজ দূর থেকে দারুণ এক ফ্রি-কিকে গোল করে স্টিভেন ডিফোর। প্রথমার্ধে ম্যানইউ বেশ কয়েকবার আক্রমনে গেলেও শেষ পর্যন্ত গোলের দেখা পায়নি।
কিন্তু বিরতির পর বদলি খেলোয়াড় জেসি লিনগার্ডের পায়ের জাদুতে গোলবন্ধ্যা কাটে মারিনহোর শিষ্যদের। দ্বিতীয়ার্ধের শুরুতেই ইব্রাহিমোভিচ ও মার্কোস রোহোর বদলে মাঠে নামান লিনগার্ড ও হেনরিখ মিখিতারিয়ানকে। ৫৪তম মিনিটে ব্যাক হিলে বল বার্নলির জালে পাঠিয়ে ব্যবধান কমান ইংলিশ এ ফরোয়ার্ড। এরপর অতিরিক্ত সময়ের দ্বিতীয় মিনিটে আবারও ম্যানইউর ত্রাতার ভূমিকা নেন লিনগার্ড। ফ্রি-কিক বিপদমুক্ত করতে গিয়ে বার্নলির এক খেলোয়াড় বল তুলে দেন এই ফরোয়ার্ডকে। সুযোগ কাজে লাগাতে মোটেও ভুল করেননি তিনি। বার্নলির কাছে প্রায় হেরে যাওয়া ম্যাচে সমতা ফেরান তিনি।
এ ড্রয়ের ফলে ২০ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরেই রয়েছে ইউনাইটেড। আর সমানসংখ্যক ম্যাচ খেলে ৩৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে আগের সাত নম্বর অবস্থান ধরে রেখেছে বার্নলি। গোলডটকম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*