ওমর সুলতান ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের শীতবস্ত্র বিতরণ

নিউজগার্ডেন ডেস্ক : ২৯ জানুয়ারি ২০১৭

দেশের সমাজকল্যানমূলক প্রতিষ্ঠান ওমর সুলতান ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় ২৯ জানুয়ারি চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়া আরিফ শাহ্ পাড়া সরকারী প্রাথসিক বিদ্যালয়ে প্রথম থেকে ৫ম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মিসেস তামান্না হক সুলতানার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ও শিক্ষানুরাগী ছাত্রনেতা বোরহান উদ্দিন গিফারী। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শিক্ষানুরাগী ও সমাজসেবক শহীদুল্লাহ মুন্না, শিক্ষিকা কামরুন নাহার, শায়লা আকতার, শিক্ষক প্রদীপ নাথ, রাজনীতিবীদ আবু হানিফ, আবুল বশর, কলিমুল্লাহ, মোঃ তারেক প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছাত্রনেতা বোরহান উদ্দিন গিফারী বলেন, শীতার্ত অসহায় ছাত্র-ছাত্রীদের শীত নিবারনের মাধ্যমে ওমর সুলতান ফাউন্ডেশন মানবতার কল্যাণে অভূতপূর্ব অবদান রেখে চলেছে, যা সমাজের জন্য অনুসরণীয় দৃষ্ঠান্ত। এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, পুঁথিগত বিদ্যা নয়, শিক্ষার্থীদের আদর্শিক ও নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। আলোচনা সভা শেষে প্রায় ২০০ শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*