এলিট পেইন্ট কিশোর ফুটবল লীগ২০১৭ চ্যাম্পিয়ন পাহাড়তলী রানার্স আপ পতেঙ্গা ফরিদ ফুটবল একাডেমি

নিউজগার্ডেন ডেস্ক, ৩১ ডিসেম্বর ২০১৭, রবিবার: দামপাড়াস্থ পুলিশ লাইন্স মাঠে চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এলিট পেইন্ট কিশোর ফুটবল লীগ ২০১৭ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার । অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার (সদর)শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (উত্তর)মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর)হাসান মোঃ শওকত আলী সহ মহানগরী ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদক প্রফেসর শায়েস্তা খান,ভাইস চেয়ারম্যান আষীশ ভদ্র,ইবাদুল হক লুলু ও স্পন্সর প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।এতে পাহাড়তলী একাদশ শক্তিশালী পতেঙ্গা ফরিদ ফুটবল একাডেমীকে পরাজিত করার চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জণ করে।
তবে খেলা শেষে পাহাড়তলী একাদশের অধিক বয়সী খেলোয়াড় এবং রেজিস্ট্রেশন বিহীন খেলোয়াড় ফাইনাল ম্যাচে অংশ নেওয়ার জোরালো অভিযোগ উঠেছে।
খেলা শেষে পতেঙ্গা ফরিদ ফুটবল একাডেমীর একাধিক সমর্থক ও টিম দায়িত্বশীলরা আগামীতে চমকস কোন আয়োজনে অংশ না নেওয়ার কথা ও বলতে শুনা গেছে। তারা আয়োজকদের আচার-আচরণ সহ বিভিন্ন বিষয়ে বেশ ক্ষোভ প্রকাশ করেছেন দামপাড়া ওয়াসার মেইন সড়কে এসে। তাদের এক অফিসিয়াল না জানানোর শর্তে সংবাদ মাধ্যম কে জানান,চমকস ফুটবল কমিটি ফাইনাল ম্যাচে পাহাড়তলী কে জিতিয়ে দিতে অনৈতিক লেনদেন সহ বিভিন্ন উপহার নেওয়ার বিষয়টিও তীব্র নিন্দা জ্ঞাপন করে বলেন।আর এটি ফুটবলের জন্য খুবেই খারাপ খবর বলে অভিহিত করেন একাধিক প্রবীন ফুটবল প্রেমী।

Leave a Reply

%d bloggers like this: