এবার মাছ চুরির মামলা ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে

নিউজগার্ডেন ডেস্ক: গণ্যস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সদস্য ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এবার মাছ চুরির মামলা করা দায়ের হয়েছে। গতকাল বুধবার রাতে আশুলিয়া থানায় এ মামলাটি দায়ের করেন কাজি মহিবুল নামের এক ব্যক্তি।

মামলায় জাফরুল্লাহ চৌধুরীকে প্রধান আসামি করে গণবিশ্ববিদ্যালয়ের দুইজনসহ কয়েক জন অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি হিসেবে রাখা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, জাফরুল্লাহ চৌধুরীর মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশে কাজি মহিবুলের ১৯ একর জমি রয়েছে। তিনি ওই জমিতে দীর্ঘদিন যাবৎ মাছ চাষ করে আসছেন। তবে বেশ কিছু দিন যাবৎ জাফরুল্লাহর লোকজন জমিটি দখলের চেষ্টা করছিলেন ও জমির মালিককে মোটা অংকের চাঁদার দাবিতে হুমকি দিয়ে আসছিলেন। এছাড়াও ওই ব্যক্তির পুকুর থেকে জাফরুল্লাহ তার লোকজনদের দিয়ে মাছ চুরি করিয়ে নিয়েছেন।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ ।

এর আগে গণ্যস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের এই সদস্যের নামে চাঁদাবাজি ও জমি দখলসহ একাধিক অভিযোগে গত (২৩ অক্টোবর) মঙ্গলবার রাতে নাসির আহম্মেদ, একই অভিযোগে (২১ অক্টোবর) রবিবার রাতে সেলিম আহম্মেদ, শুক্রবার(১৯ অক্টোবর) রাতে হাসান ইমাম ও সোমবার(১৫ অক্টোবর) রাতে মানিকগঞ্জের মোহাম্মদ আলী নামের এক ব্যক্তি পৃথক চারটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*