এবারের দইত্যাদি’ নোয়াখালীতে

নিউজগার্ডেন ডেস্ক, ২১ নভেম্বর: জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে নোয়াখালীতে। গত ১৬ নভেম্বর নোয়াখালীর মাইজদীতে পুলিশ প্রশিক্ষণ কেন্দ্রের মাঠে প্রায় ২০ হাজার দর্শকের উপস্থিতিতে চিত্রধারণের কাজ সম্পন্ন হয়। ‘ইত্যাদি’ অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।ittadi
অনুষ্ঠানটির নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন থেকে জানানো হয়েছে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল বৃহত্তর নোয়াখালীর দুজন অভিনয়শিল্পীকে। তাঁদের একজন মাহফুজ আহমেদ, অন্যজন তারিন। তাঁরা অংশ নিয়েছেন অনুষ্ঠানটির দর্শক পর্বে। নির্বাচিত দর্শকদের সঙ্গে তাঁরা নোয়াখালীর আঞ্চলিক ভাষায় একটি রোমান্টিক দৃশ্যে অভিনয় করেন।
‘ইত্যাদি’র জন্য নোয়াখালীকে নিয়ে গান লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। সুর ও সংগীতায়োজন করেছেন বিনোদ রায়। গানটিতে কণ্ঠ দিয়েছেন রবি চৌধুরী। তাঁর সঙ্গে অংশ নিয়েছেন স্থানীয় একদল শিল্পী। নোয়াখালীর খুব জনপ্রিয় তিনটি গানের অংশবিশেষ নিয়ে তৈরি একটি গানের সঙ্গে নাচে অংশ নিয়েছেন স্থানীয় শতাধিক নৃত্যশিল্পী। গানটির সংগীতায়োজন করেছেন মেহেদী।
দ্বীপ-জেলা ভোলার লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহমুদুর রশিদের ওপর রয়েছে একটি অনুসন্ধানী প্রতিবেদন। আর্তের সেবায় নীরবে কাজ করে যাচ্ছেন তিনি।
দালালদের খপ্পরে পড়ে প্রলোভন আর প্রতারণার শিকার হয়ে অবৈধভাবে যারা পাচার হয়ে যায়, তাদের দুর্দশার করুণ চিত্র তুলে ধরা হয়েছে এবারের ‘ইত্যাদি’তে। বাংলাদেশ, তুরস্ক আর গ্রিসের সীমান্ত এলাকায় ধারণ করা চিত্র রয়েছে প্রতিবেদনটিতে।
‘ইত্যাদি’ অনুষ্ঠানের এবারের পর্বটি বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে আগামী ২৭ নভেম্বর রাত আটটার বাংলা সংবাদের পর। সূত্র: ঢাকাটাইমস

Leave a Reply

%d bloggers like this: