উত্তরায় ডিবি পরিচয়ে রবির কর্মকর্তাকে তুলে নেওয়ার অভিযোগ

নিউজগার্ডেন ডেস্ক, ২৫ নভেম্বর: রাজধানীর উত্তরার বাসা থেকে বেসরকারি মোবাইল ফোন অপারেটর রবি’র এক প্রকৌশলীকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করেছেন তার পরিবার।
আর স্বামী নিখোঁজ হওয়ায় উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি করতে চাইলেও পুলিশ তা নেয়নি বলেও ওই নারী অভিযোগ করেছেন।robi
রবি’র কর্মকর্তার নাম খায়রুল আসাদ ওরফে সোহাগ। উত্তরা ৯ নম্বর সেক্টরের ৩/ই সড়কের ৩০ নম্বর বাড়ি থেকে অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি গোয়েন্দা পুলিশের পরিচয়ে মঙ্গলবার রাতে তুলে নিয়ে যওয়া হয় বলে তার স্ত্রী নাসরিন আক্তার সাংবাদিকদের অভিযোগ করেছেন।
খায়রুল দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে উত্তরার ওই বাসায় তারা থাকতেন। তাদের বাড়ি চট্টগ্রাম সদর এলাকায় বলে জানা গেছে।
নাসরিন জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে ৫/৬ জন লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার স্বামীকে বাসা থেকে নিয়ে যায়। এ সময় ডিবি পরিচয়ধারী ব্যক্তিরা বাসা থেকে ল্যাপটপ, ট্যাব, মোবাইল ফোনও নিয়ে যায়। পরে একজন ফোন করে জানান, উনাকে তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হবে। এরপর থেকে তার স্বামীর মোবাইল ফোন বন্ধ রয়েছে।”
তিনি আরো বলেন, স্বামীর খোঁজ না পেয়ে উত্তরা পশ্চিম থানায় যোগাযোগ করেন। কিন্তু থানা থেকে তাদেরকে বলা হয়, রাতের বেলায় তারা কোন জিডি গ্রহণ করেন না। এরপর বুধবার সকালে থানায় গেলেও পুলিশ সাধারণ ডায়েরি নেয়নি বলে অভিযোগ করেছেন নাসরিন।
এ ব্যাপারে উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার সহকারী পরিদর্শক (এসআই) খগেন্দ্র চন্দ্র রায় বলেন, ওই মহিলা সকালে থানায় এসে ছিলেন। থানায় ওসি স্যার না থানায় একটু বসতে বলা হয়েছিল। কিন্তু তিনি অপেক্ষা না করে চলে গেছে। এখন তার বাসায় পুলিশ পাঠানোর ব্যবস্থা করছি।
তাছাড়া উনার স্বামীকে যদি ডিবি পুলিশ পরিচয়ে নিয়ে যায়, তাহলে উনার উচিত হবে প্রথমে ডিবিতে যোগাযোগ করা।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মুনতাসিরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ডিবিতে খবর নিয়ে দেখেছি, খায়রুল নামে রবির কোনো কর্মকর্তাকে আটক করা হয়নি। সূত্র: শীর্ষ নিউজ

Leave a Reply

%d bloggers like this: