ঈশানা নাটকে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন

নিউজগার্ডেন ডেস্ক, ২২ জানুয়ারী ২০১৭, রবিবার: জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মৌনিতা খান ঈশানা। নাটক নিয়েই যার ধ্যানজ্ঞান। আর তাই তো নাটকে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। আসছে পয়লা ফাল্গুন, ভালোবাসা দিবস এবং পয়লা বৈশাখ উপলক্ষে বিশেষ নাটকেও অভিনয় করছেন। ঈশানা তার সমসাময়িক ব্যস্ততার কথা জানালেন।
ঈশানা বলেন, ‘এই সময়ের কথা যদি বলেন তা হলে বলব, ভালোই যাচ্ছে। এ মুহূর্তে হাতে খণ্ড নাটকই বেশি। তবে বেশ বেছে বেছে কাজ করছি। এখন যে নাটকগুলো করছি তা বেশ মজার। ভালোবাসা দিবস উপলক্ষে আসছে অভিনেতা সজল ভাইয়ের সাথে নতুন একটি নাটক। নাগরিক টিভির জন্য করছি একটি নাটক। এটি ফেরদৌস হাসান রানার। নাম ‘এক পা দু পা’। এ ছাড়া রাশেদ শামীমের নতুন ধারাবাহিক ‘পিঁপড়া বনাম হাতি’ এবং অনন্ত হীরার ‘সিনেমার গল্প নাটকে’ অভিনয়ে ব্যস্ত রয়েছি।’
খন্ডনাটক, ধারাবাহিক এবং বিশেষ দিবস উপলক্ষে নির্মিত নাটকগুলোতে সমানতালে অভিনয় করছেন ঈশানা। তিনি বলেন, এসব নাটকের মধ্যে আছে অনন্ত হীরার ‘রক্তছায়া’, ‘ড্রিম অব লাইফ’, রাশেদ শামীমের ‘ঠকবাজ’, ফয়জুন্নেসা লুনার ‘গুমপরি ও জোনাকি পোকা’। এগুলো খ্ড নাটক। এগুলো প্রচারের অপেক্ষায় রয়েছে।
বর্তমানে ঈশানা অভিনীত বেশ কিছু নাটক বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশনে প্রচার হচ্ছে। এগুলোর মধ্যে আরটিভিতে প্রচার হচ্ছে ‘নোয়াশাল’, ‘শান্তি অধিদপ্তর’ এবং এশিয়ান টিভিতে চলছে ‘হাই সোসাইটি’।
লাক্স তারকা ঈশানা বলেন, ‘স্বাভাবিকভাবে কাজ করা গেলে অনেকদিনই মিডিয়ায় কাজ করতে চাই। বেছে বেছে অভিনয় এটা সব সময়ই থাকবে। অনেক কাজ করার চেয়ে অল্প এবং মানসম্মত কাজ করা অনেক ভালো। এটুকু বলতে পারি অভিনয়টা ভালোবেসেই করি।

Leave a Reply

%d bloggers like this: