ইয়থপুল সোসাইটির মানববন্ধন

নিউজগার্ডেন ডেস্ক, ২৩ নভেম্বর: ৭ বছরের শিশু আতিকুল্লাহ চৌধুরী আফিফ হত্যাকারীরা যতোই শক্তিশালী ক্ষমতার অধিকারী হোক না কেন তাদের বিচার বাংলার মাটিতে হবেই। আজকের এই মানববন্ধনে যদি প্রশাসনের টনক না নড়ে তবে প্রয়োজনে জনতাকে সঙ্গে নিয়ে জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ প্রশাসনের উর্দ্ধতন কর্র্তপক্ষের বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে এতেও যদি খুনিদের বিচার নিশ্চিত না হয় তাহলে হাটহাজারী থানা, জেলা পরিষদ, জেলা প্রশাসকের কার্যালয় ঘেরাওসহ বিভিন্ন কর্মসূচি প্রদান করা হবে। অচিরেই শিশু আফিফের খুনি ভন্ড বৈদ্য রোজিনা আকতার বাচুর দৃষ্টান্তমূলক বিচার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসি নিশ্চিত করার জন্য বক্তারা প্রশাসনের প্রতি জোর দাবী জানান।manob bondhon afif11
প্রিমিয়ার পাবলিক স্কুলের ২য় শ্রেণির ছাত্র আফিফ হত্যাকান্ডে জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবী জানিয়ে হাটহাজারী আমান বাজারস্থ ইয়থপুল সোসাইটি কর্তৃক আয়োজিত এক মানববন্ধন সংগঠনের আহবায়ক জোনায়েদ আহমেদ রাসেলের সভাতিত্বে গতকাল ২২ নভেম্বর সকাল সাড়ে ১১ টায় আমানবাজার বিশ্ব রোডে অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সেলিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটিজেন রাইটস ফোরাম সেন্ট্রাল কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান প্রবন্ধিক মোঃ সাহাব উদ্দীন হাসান বাবু, আবদুর রহিম কোম্পানী, জনপ্রতিনিধি হাসান মাসুদ মেম্বার, ডা: মোহাম্মদ পারভেজ। সৈয়দ বয়ানের সঞ্চালনায় স্বাগত রক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা তোফায়েল আহমেদ, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ ইকবাল, নুরুল ইসলাম বাচ্চু, কাজী মো: আলমগীর, নিহত আফিফের চাচা মো: আমানউল্লাহ, কাউনাইন চৌধুরী মেম্বার, জাকারিয়া চৌধুরী মেম্বার, মো: নেজাম উদ্দিন, চৌধুরী মো: মাহাবুবুল আলম, আবু তৈয়ব টিটু, সৈয়দ গোফরান, সৈয়দ তাজউদ্দিন নয়ন, মো: মুবিন, মো: মান্নান, মো: তানভীর, মো: আয়ুব আলী, মোহাম্মদ খোকন, মো: ওসমান গণি বাবু, মো: রুবেল, মো: তৈাহিদ, মো: বাদশা, মো: ওসমান, পাপ্পু, জাফর ও তারেক প্রমুখ।
উক্ত মানববন্ধনে বক্তারা শিশু আফিফ হত্যার সুষ্ঠু বিচার সম্পন্ন করার লক্ষ্যে প্রয়োজনে আফিফের লাশ কবর থেকে তুলে পোষ্ট মর্টেমের দাবী জানান এবং খুনি ভন্ড বৈদ্য জরিনা আকতার বাচুর ফাঁসি দাবী করেন। মানববন্ধন শেষে প্রতিবাদী শত শত জনতার এক বিক্ষোভ মিছিল বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে।

Leave a Reply

%d bloggers like this: