ইসহাক মিয়ার প্রয়ানে ৩০ জুলাই মহানগর আওয়ামী লগের শোক সভা

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ জুলাই ২০১৭, শনিবার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট রাজনৈতিক সহচর মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক গণপরিষদ ও সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য বর্ষীয়ান জননেতা মোহাম্মদ ইসহাক মিয়ার প্রয়াণে আগামী ৩০ জুলাই’১৭ রোবার বিকেল ৩টায় নগরীর মুসলিম ইনস্টিটিউট হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, মাননীয় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এম.পি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ এম.পি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। বক্তব্য রাখবেন সংসদ সদস্য বৃন্দ, চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
এতে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম মহিউদ্দিন চৌধুরী। প্রয়াত জননেতা মরহুম ইছহাক মিয়ার শোক সভায় মহানগরের সকল থানা, ওয়ার্ড, উত্তর ও দক্ষিণ জেলার উপজেলা পর্যায়ের সর্বস্তরের নেতা-কর্মীদের উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নুরুল আলম চৌধুরী, সধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুস সালাম ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষভাবে আহ্বান জানিয়েছেন।

Leave a Reply

%d bloggers like this: