ইসলামী ব্যাংক রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ আগস্ট ২০১৯ ইংরেজী, শনিবার: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ২৪ আগস্ট ২০১৯, শনিবার রংপুর প্রাইম মেডিকেল কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান এ কে এম পেয়ার আহমাদ। সম্মেলনে রংপুর জোনের ১৯ টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীপেশার মানুষের ব্যাংক। ব্যাংকের কল্যাণমুখী ও আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবার মাধ্যমে উত্তরাঞ্চলসহ সমগ্র দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও অগ্রগতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে ইসলামী ব্যাংক। শুধু দেশেই নয় ইতোমধ্যে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাংক হিসেবে পরিগণিত হয়েছে এই ব্যাংক। দেশের মানুষের অকুন্ঠ ভালোবাসা এবং কর্মকর্তাদের সততা ও পরিশ্রমের ফলেই বিশ্বব্যাপী এই স্বীকৃতি।
তিনি বলেন, তথ্যপ্রযক্তির এই যুগে ব্যাংকিং কার্যক্রম এখন মানুষের হাতের ¯পর্শে মুঠোফোন, ইন্টারনেট ও ই-ওয়ালেটের মতো বিকল্প মাধ্যমে স¤পন্ন হয়। ব্যাংকিং সেক্টরে নেতৃস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে ভার্চুয়্যাল ব্যাংকিংয়েও নেতৃত্বদানের জন্য তিনি কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন। বিকল্প ব্যাকিং সেবাকে তরুণ প্রজন্মসহ সকলের মাঝে আরো বেশি জনপ্রিয় করার জন্য আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*