ইসলামী ব্যাংকের ১৩১ জন প্রবেশনারি অফিসারের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ১৮ জুন ২০১৭, রবিবার: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নতুন যোগদানকৃত ১শ ৩১ জন প্রবেশনারি অফিসারের ওরিয়েন্টেশন অনুষ্ঠান ১৮ জুন ২০১৭, রবিবার ইসলামী ব্যাংক টাওয়ারের মোহাম্মদ ইউনুছ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোঃ আব্দুল হামিদ মিঞা ।

এতে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. হাবিবুর রহমান ভ্্ূঁইয়া, এফসিএ, আবদুস সাদেক ভূইয়া, মু. শামসুজ্জামান, মোহাম্মদ মুনিরুল মওলা, আবু রেজা মোঃ ইয়াহিয়া ও তাহের আহমেদ চৌধুরী। ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমি-আইবিটিআরএ’র মহাপরিচালক ড. মাহমুদ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কে এম মনিরুল আলম আল মামুন ও জাফর আলম ।
মোঃ আব্দুল হামিদ মিঞা প্রধান অতিথির ভাষণে বলেন,ইসলামী ব্যাংকের জনবল সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে ব্যাংকিং সেবা প্রদান করছে। তিনি নতুন যোগদানকৃত কর্মকর্তাদের স্বাগত জানিয়ে নিষ্ঠা ও সততার সাথে কাজের মাধ্যমে ব্যাংকের উন্নয়ন ও অগ্রগতিতে ভুমিকা রাখার আহবান জানান।

Leave a Reply

%d bloggers like this: