ইউনিয়নের ঐক্য ও সংহতি বিনষ্টের চক্রান্ত রুখে দেয়া হবে: সিএমইউজে’র সমাবেশে বক্তারা

নিউজগার্ডেন ডেস্ক, ১৩ ফেব্র“য়ারী: চট্টগ্রাম মেট্র্পেলিটন সাংবাদিক ইউনিয়নের (সিএমইউজে’র) সদস্যদের এক সমাবেশ থেকে কতিপয় ব্যক্তির হীন লোভ-লালসা ও দুর্বৃত্তায়নের মাধ্যমে ইউনিয়নের ঐক্য ও সংহতি বিনষ্টের যে চক্রান্তের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারন করা হয়। শনিবার বিকালে লাভ লেইস্থ সিএমইউজে মিলনায়তনে অনুষ্ঠিত এক সমাবেশে থেকে এ হুশিয়ারী উচ্চারন করা হয়। সিএমইউজে’র সহ-সভাপতি মুস্তফা নঈমের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাহবুবুর Cmuj Newsরহমানের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বিএফইউজে’র সাবেক সভাপতি ও চমেসাস সভাপতি মো. ইসকান্দর আলী চৌধুরী, বিএফইউজে’র ইসি সদস্য জাহিদুল করিম কচি, সিএমইউজে’র সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহনওয়াজ, চমেসাস সহ-সভাপতি সালেহ নোমান, সিএমইউজে’র কোষাধ্যক্ষ এস এম জাহেদুল হক, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ তোয়াহা, গোলাম মাওলা মুরাদ, শাহনেওয়াজ রিটন, চমেসাস এর কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসাইন, রেজাউল কাদের, এম ওসমান গনি, সরওয়ার উদ্দিন আহমদ, ছগির আহমদ, এ কে এম সাইফুল্লাহ চৌধুরী, দিদারুল হক, কামরুল হুদা, সাইফুল ইসলাম শিল্পী, আ ন ম হাফিজ, আবদুল করিম, লতিফা আনসারী রুনা, সরোজ আহমদ, মো. শাহজাহান (জীবন মুছা), শেখ মোরশেদুল আলম, এম হায়দার আলী, মো. সেলিম, সুমন গোস্বামী, রবিউল হোসেন টিপু, আখতার হোসাইন ও মোহাম্মদ আলমগীর বক্তব্য রাখেন।
সমাবেশের পর সিএমইউজে কার্যনির্বাহী কমিটির এক সভা মুস্তফা নঈমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়নের সাংগঠনিক শৃংখলা ভঙ্গ ও বেআইনী অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সিএমইউজে’র সদস্য মিজানুর রহমান চৌধুরী, হাসান মুকুল, এয়াকুব আলী মনি ও লোকমান চৌধুরীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় আগামী ২১ ও ২২ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য বার্ষিক আনন্দ ভ্রমন কর্মসূচির প্রস্তুতি পর্যালোচনা করা হয় এবং যে সব সদস্য এখনো অংশগ্রহনকারীদের নাম তালিকাভূক্ত করেননি তাদের অবিলম্বে রেজিস্ট্রেশন কার্যক্রম সম্পন্ন করার অনুরোধ জানানো হয়।

Leave a Reply

%d bloggers like this: