ইংল্যান্ডে ভালো খেলাটা অনেকখানি পিচের ওপর নির্ভর

নিউজগার্ডেন ডেস্ক, ২৩ মে ২০১৭, মঙ্গলবার: ‘ইংল্যান্ডে ভালো খেলাটা অনেকখানি পিচের ওপর নির্ভর করবে। আবহাওয়া যদি কিছুটা শুষ্ক থাকে তাহলে আমার বিশ্বাস, বাংলাদেশের স্পিনাররা ভালো করবে। আমাদের পেসাররাও ভালো করছে। মাশরাফি, তাসকিন, রুবেল ও মোস্তাফিজরা দুর্দান্ত। তারা এখন যে কোনো দলের মাথাব্যথার কারণ।’ আইসিসির ওয়েবসাইটে লেখা এক কলামে এমন আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার।
‘ওপরের সারির ব্যাটসম্যানরা যদি নতুন বলটা ভালোভাবে খেলতে পারে, তাহলে সেটা দলের জন্য ভালো হবে। আর না হলে এই কন্ডিশনে মিডল অর্ডার ব্যাটসম্যানদের ভালো করা কঠিন হবে। তবে চ্যাম্পিয়নস ট্রফির প্রস্তুতির জন্যই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলছে বাংলাদেশ। এই সিরিজটা ইংলিশ কন্ডিশনটা বুঝে উঠতে সাহায্য করবে তাদের। আমি আশাবাদী বাংলাদেশ ভালো ক্রিকেটই খেলবে।’ মন্তব্য বাশারের।
আর এক ম্যাচ পরেই আয়ারল্যান্ড ছাড়বে টিম বাংলাদেশ। বুধবার নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। এই সিরিজের পর ২৫ মে ইংল্যান্ডে ফিরে যাবে বাংলাদেশ। প্রস্তুতি পর্বে ২৭ মে পাকিস্তান ও ৩০ মে ভারতের সঙ্গে খেলবে বাংলাদেশ।
১ জুন স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে মাশরাফিদের চ্যাম্পিয়ন্স ট্রফির যাত্রা। ৫ জুন ইংল্যান্ডের ওভালে নিজেদের দ্বিতীয় ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। আর গ্রুপ পর্বের নিজেদের শেষ ম্যাচ ৯ জুন কার্ডিফের সুফিয়া গার্ডেনে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*