আ.লীগ-বিএনপি নেতারা লন্ডনে

নিউজগার্ডেন ডেস্ক, ১৬ জুলাই: যুক্তরাজ্যের হাউস অব লর্ডসে বাংলাদেশ নিয়ে এক সেমিনারে অংশ নিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির দুটি পৃথক প্রতিনিধিদল। আওয়ামী লীগের পক্ষে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী উপদেষ্টা এইচ টি ইমাম ও বিএনপির পক্ষে নেতৃত্বে আছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।bnp
১৯ জুলাই সেমিনার অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশ পরিস্থিতি নিয়ে আলোচনা হবে। সেমিনারে অংশগ্রহণকারীরা বাংলাদেশের সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতি, জঙ্গি ও সন্ত্রাসী হামলাসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা বলবেন।
আজ শনিবার আওয়ামী লীগ ও বিএনপির প্রতিনিধিরা যুক্তরাজ্যের লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। আওয়ামী লীগ ও বিএনপি সূত্রে এ কথা জানা গেছে।
আওয়ামী লীগ প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা মসিউর রহমান, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম, মৎস্য ও প্রাণিসম্পদ-বিষয়ক প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এবং আওয়ামী নেতা দীপক তালুকদার।
বিএনপির প্রতিনিধিদলের অপর সদস্যরা হলেন- দলের চেয়ারপারসনের উপদেষ্টা আমীর খসরু মাহমুদ চৌধুরী, সাবিহ উদ্দীন আহমেদ, কেন্দ্রীয় নেতা নিতাই রায়চৌধুরী ও আইনজীবী রুমিন ফারহানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*