আড়াই হাজার কোটি টাকা সন্দেহজনক লেনদেনের তদন্ত করা উচিত: নজরুল ইসলাম

নিউজগার্ডেন ডেস্ক, ০৩ মে: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে আড়াই হাজার কোটি টাকা সন্দেহজনক লেনদেনের যে অভিযোগ উঠেছে সরকারের উচিত তার তদন্ত করা। জনগণ এই টাকার উৎস সম্পর্কে জানতে চায়।naz
মঙ্গলবার দুপুরে ঢাকা রিপোটার্স ইউনিটিতে এক প্রতিবাদ সভায় তিনি একথা বলেন। গাজীপুরের মেয়র এম এ মান্নানের মুক্তি দাবিতে এই সভার আয়োজন করে ‘মান্নান মুক্তি পরিষদ’।
নজরুল ইসলাম খান বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে একটি নির্বাচিত সংসদ প্রতিষ্ঠার জন্য বিএনপি আন্দোলন করছে। এজন্য আমরা নিরপেক্ষ সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচনের দাবি করছি। এটি ন্যায্য দাবি। কারণ এই সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হবে না।
তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগ সরকার সংবাদপত্রের স্বাধীনতা সংকুচিত করতে প্রেস কাউন্সিলের মাধ্যমে নতুন আইন প্রণয়ন করতে যাচ্ছে। এর মাধ্যমে গণতন্ত্রের শেষ সম্ভাবনাটুকুও ধ্বংস হয়ে যাবে।
আয়োজক সংগঠনের সভাপতি ও গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সায়েদুল আলম বাবুলের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ দপ্তর সম্পাদক শামীমুর রহমান শামীম প্রমুখ।

Leave a Reply

%d bloggers like this: