আলহাজ্ব আবুল কাসেম (লেদু) চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশন’র ঈদবস্ত্র বিতরণ

নিউজগার্ডেন ডেস্ক, ২৪ জুন ২০১৭, শনিবার: দক্ষিণ চট্টগ্রামের নব গঠিত পৌরসভা দোহাজারী’র সামাজিক কল্যাণমূলক দাতব্য সংগঠন মরহুম আলহাজ্ব আবুল কাসেম (লেদু) চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশন’র উদ্যোগে দোহাজারী পৌরসভাধীন ওয়ার্ডগুলোতে ঈদ-উল-ফিতর উপলক্ষে গরীব-অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে ধারাবাহিকভাবে ঈদবস্ত্র বিতরণ করা হচ্ছে। তারই অংশ হিসেবে ২৩ জুন (শুক্রবার) দোহাজারী পৌরসভাধীন কিল্লাপাড়া, হাতিয়াখোলা ও আদর্শগ্রাম এলাকার তিন (৩০০) শত জন গরীব-অসহায় নারী-পুরুষের মাঝে ঈদবস্ত্র (শাড়ী, লুঙ্গী) বিতরণ করেন আলহাজ্ব আবুল কাসেম (লেদু) চেয়ারম্যান স্মৃতি ফাউন্ডেশন সভাপতি ও চন্দনাইশ উপজেলা যুবলীগ সদস্য আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিম।
এ সময় উপস্থিত ছিলেন দোহাজারী গ্রীণ হাসপাতাল চেয়ারম্যান মোঃ সোলায়মান, ফাউন্ডেশনটির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, কিল্লাপাড়া মহল্লা কমিটির সদস্য সিরাজুল ইসলাম মুন্সি, আবু তাহের কোম্পানী, আলম ড্রাইভার, মোঃ হাসান, মোঃ সোলায়মান, মোস্তাফিজ, জিয়া আহমেদ সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
এ সময় মোহাম্মদ লোকমান হাকিম বলেন তাঁর মরহুম পিতা দোহাজারী ইউনিয়ন পরিষদের গরীব-অসহায়, সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র মানুষের ভাগ্যোন্নয়নে আজীবন তাঁদের পাশে ছিলেন। সমাজ উন্নয়ন ও মানবসেবাকে তিনি এবাদত মনে করতেন। আমাদেরকেও নির্দেশ দিয়ে গেছেন আমরা যেন গরীব-অসহায় মানুষের সুখে-দুঃখে তাদের পাশে থাকি।
পিতার নির্দেশ পালন এবং দোহাজারী’র গরীব-অসহায়, হতদরিদ্র মানুষের সুখ-দুঃখে তাদের পাশে থেকে তাদের দুঃখ-দুর্দশা দূর করতে আজীবন তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

%d bloggers like this: