আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বেয়াই-বেয়াইন নিহত

নিউজগার্ডেন ডেস্ক, ১৩ ফেব্র“য়ারী: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ও মোনাকষা মোড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় মোজাম্মেল আলী (৬২) ও তার বেয়াইন আলেয়া বেগম (৪৮) নিহত হয়েছে। শুক্রবার রাতে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর গ্রামের মিষ্টি ব্যবসায়ী মোজাম্মেল আলী বাড়ি থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিল।Suadanga
এসময় দ্রুতগামি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এরপর, বেয়াই মোজাম্মেল হকের মৃত্যুর সংবাদ পেয়ে কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার শুকতা গ্রামের সেনা সদস্য শাহাদত আলীর স্ত্রী আলেয়া বেগম নাতি শাহিনের সঙ্গে মোটরসাইকেলযোগে তাকে দেখতে যাওয়ার পথে মোনাকষা মোড়ে পৌঁছায়।
এসময় বিপরীত দিকে থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল চালক শাহিন ও আরোহী আলেয়া বেগম গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার আলমডাঙ্গা স্থানীয় ক্লিনিকে নেওয়ার পথে দিবাগত রাত ৯ টার দিকে আলেয়া বেগম মারা যায়। আলমডাঙ্গা থানার ওসি শেখ আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

%d bloggers like this: