আর মাত্র কয়েক ঘণ্টা

নিউজগার্ডেন ডেস্ক, ৩১ ডিসেম্বর, শনিবার: আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই শুরু এক নতুন বছর। সেলিব্রেশনের মেজাজ সর্বত্র। বাদ নেই সেলেবরাও। কেউ ছুটি কাটাচ্ছেন পাহাড়ে, তো কেউ বেছে নিয়েছেন সমুদ্র। সেখান থেকে ছবিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। এক ঝলকে দেখে নেয়া যাক নিউ ইয়ার ইভে কে কোথায় থাকছেন?
ব্যক্তিগত জীবনে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে। কিন্তু সেলিব্রেশনে তার কোনো প্রভাব নেই। ইতিমধ্যেই গোয়ায় বান্ধবীদের সঙ্গে পৌঁছে গিয়েছেন মালাইকা আরোরা খান। লস অ্যাঞ্জেলেসের সান পেড্রে বিচে ছুটি কাটিয়ে সবে বাড়ি ফিরেছেন নার্গিস ফকরি। নিউ ইয়ার ইভ কাটবে মুম্বাইতেই।
ইনি আলিয়া ভট্ট। কোথায় ছুটি কাটাচ্ছেন তা সকলের অজানা। শুধু সোশ্যাল মিডিয়ায় একের পর এক অসাধারণ ছবি পোস্ট করছেন। অনেকেই বলছেন, তার বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তিনি নাকি ওই অজানা জায়গাতেই নিউ ইয়ার ইভ কাটাবেন।
২০১৪তে ডিভোর্স হয়েছে তাদের। কিন্তু ছেলেদের জন্য প্রায়ই একত্রে ছুটি কাটান হৃতিক রোশন এবং সুজানা খান। আপাতত দুবাইতে সপরিবারে নিউ ইয়ার ইভ সেলিব্রেশনের প্ল্যান রয়েছে।
দেহরাদুনে ছুটি কাটাচ্ছেন বিরাট-আনুষ্কা। নতুন বছরের শুরুতেও সেখানেই থাকবেন। জল্পনা ছড়িয়েছিল ১ জানুয়ারি এনগেজমেন্ট হতে পারে এই জুটির। কিন্তু সেই জল্পনা যে সত্যি নয়, তা জানিয়েছেন বিরাট।
আফ্রিকার কেপটাউনে ছুটি কাটাচ্ছেন অক্ষয় কুমার এবং টুইঙ্কল খন্না। গত ২৯ ডিসেম্বর ছিল টুইঙ্কলের জন্মদিন। নিউ ইয়ার পার্টিও ওখানেই করবেন দম্পতি।
গোয়ায় ছুটি কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। শেয়ার করলেন এক বিশেষ মুহূর্তের ছবি। প্যারিসে রয়েছেন অনিল কাপূর। সঙ্গে রয়েছেন স্ত্রী সুনীতা। রয়েছেন ছেলে হর্ষবর্ধন এবং মেয়ে সোনম কাপূরও।

Leave a Reply

%d bloggers like this: