আবাহনী সমর্থক গোষ্ঠীর আালোচনা সভা

নিউজগার্ডেন ডেস্ক, ২৬ অক্টোবর, বুধবার: ক্রীড়াঙ্গণের অত্যন্ত জনপ্রিয় সংগঠন চট্টগ্রাম আবাহনী লিমিেিটডের সাবেক সভাপতি, বিশিষ্ট দানবীর, শিক্ষানুরাগীabahani-rofik সাবেক সংসদ সদস্য আলহাজ্ব রফিকুল আনোয়ার এর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আবাহনী সমর্থক গোষ্ঠী চট্টগ্রাম মহানগর-উত্তর-দক্ষিণের উদ্যোগে এক আলোচনা সভায় বক্তারা বলেন, রফিকুল আনোয়ারের মতো দেশ ও জন দরদী ব্যক্তিত্ব খুব কম দেখা যায়। তিনি রাজনীতি ও ক্রীড়াঙ্গণে জড়িত হওয়ার আগেই সর্বপ্রথম গরীব-দুঃখী মানুষের সেবা করেছেন নি:স্বার্থভাবে। ফটিকছড়িসহ বৃহত্তর চট্টগ্রামের আপামর জনতা তার সেবা লাভ করেছেন। বিশেষ কওে তিনি অসংখ মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ প্রতিষ্ঠা করেছেন। কত হাজার গরীব মেয়ের বিয়ে টার সহায়তায় হয়েছে তা কেউ গুনে শেষ করতে পারবেনা। পরবর্তীতে তিনি চট্টগ্রাম আবাহনীর মতো ক্রীড়া সংগঠনের সভাপতির দায়িত্ব পালনের মাধ্যমে ক্রীড়াবিদ সৃষ্টি ও ক্রীড়ার প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। পরিচিত অপরিচিত সবার সাথে তার অমায়িক ব্যবহার তাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছে। এই মহান মানুষটির শুন্যস্থান কখনো পূরণ হবার নয়।
আজ ২৫ অক্টোবর সন্ধ্যা ৭ ঘটিকায় আবাহনী সমর্থক গোষ্ঠী চট্টগ্রাম মহানগর উত্তর দক্ষিণ এর উদ্যোগে আলহাজ্ব রফিকুল আনোয়ার এর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা জেলা আবাহনী সমর্থক গোষ্ঠীর সভাপতি মোঃ সাহাব উদ্দীন হাসান বাবুর সভাপতিদ্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লায়ন আলহাজ্ব দিদারুল আলম চৌধুরী। মহানগর সভাপতি নাছির উদ্দিন মাহমুদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য মাঈনুদ্দিন হাসান বাহাদুর, ফুটবল কোচ আবুল কাশেম, গোলাম মোস্তফা আজাদ, আশরাফ উদ্দিন ইভান, জাহাঙ্গির আলম, রাশেদ ইবনে ফরিদ, আলী ওসমান রাজু, তসলিম উদ্দিন, জাহাঙ্গির হোসেন, মোহাম্মদ ইউসুফ, মাহবুবুর রহমান, মীর হোসেন, আজাদ চৌধুরী, খোরশেদ আলম প্রমূখ।
এর আগে বাদ মাগরিব এম.এ. আজিজ ষ্টেডিয়াম জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুমের রুহর মাগফেরাত কামনা করে মুনাজাত করা হয়।

Leave a Reply

%d bloggers like this: