আবাহনী সমর্থক গোষ্ঠীর অভিষেক ও সম্মাননা অনুষ্ঠানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক, ২৩ মে ২০১৭, মঙ্গলবার: জনপ্রিয় ক্রীড়া সংগঠন আবাহনীর শুভার্থী সংগঠন আবাহনী সমর্থক গোষ্ঠী চট্টগ্রাম উত্তর জেলার নব নির্বাচিত কমিটির অভিষেক ও সম্মাননা অনুষ্ঠান আগামী ১৫ জুলাই রোজ শুক্রবার অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে চট্টগ্রাম আবাহনীর বিভিন্ন সাফল্যের জন্য বর্তমান মহাসচিব আলহাজ্ব সামশুর হক চৌধুরী এমপি, চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক লায়ন দিদারুল আলম চৌধুরী, সমর্থক গোষ্ঠীর কেন্দ্রীয় সহ-সভাপতি মফিজুর রহমান, ক্রীড়া সাংবাদিক জাকির হোসেন লুলু, এ,জে.এম হায়দার, দেবাশিষ বড়–য়া দেবু, মঞ্জুরুল আলম মঞ্জু, সাইফুল্লাহ চৌধুরীকে আবাহনীর প্রতি বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হবে। অনুষ্ঠানে কেন্দ্রীয় আবাহনী সমর্থক গোষ্ঠীর নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
এবং আগামী ৭ জুন উত্তর জেলা সমর্থক গোষ্ঠীর এক ইফতার মাহফিল করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষ্যে এক প্রস্তুতি সভা অদ্য ২৩ মে সকাল ১১ ঘটিকায় সমর্থক গোষ্ঠীর সভাপতি মোঃ সাহাব উদ্দীন হাসান বাবুর সভাপতিত্বে নাসিরাবাদ সাথি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক রাশেদ খান মেননের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আলী ওসমান রাজু, সিনিয়র যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহসিন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির হোসেন, মীর হোসেন, শাহেদুল আলম অপু, তৌহিদুল ইসলাম মানিক, আজাদ চৌধুরী, খোরশেদুল আলম, জিয়ানুল আলম জেকক, মাসুদ করিম, বাবর উদ্দীন সাগর, শওকত হোসেন ভূঁইয়া, সোহাগ খান, শাহাদাত হোসেন ইমন প্রমূখ।
অভিষেক ও সম্মাননা অনুষ্ঠানের জন্য রাশেদ ইবনে ফরিদ চৌধুরীকে আহবায়ক ও মোহাম্মদ মহসিন কে সদস্য সচিব, কাজী গোলাম সরওয়ার সুরুজকে সমন্বয়কারী, আলী ওসমান রাজু, জাহাঙ্গির হোসেন, বাবর উদ্দীন সাগর, মাসুদ করিম, শওকত হোসেন ভূঁইয়াকে সদস্য করে অভিষেক ও সম্মাননা উপ কমিটি গঠন করা হয়।
শাহেদুল আলম অপুকে আহবায়ক, মোঃ জাহাঙ্গীর হোসেনকে সদস্য সচিব, মীর হোসেন, তৌহিদুল ইসলাম মানিক, আজাদ চৌধুরী, আশরাফ উদ্দীন হিমেলকে সদস্য করে ৬ সদস্য বিশিষ্ট ইফতার মাহফিল উপ কমিটি গঠন করা হয়।

Leave a Reply

%d bloggers like this: