আজ ঢাকা ডায়নামাইটস হারলেই বাদ

নিউজগার্ডেন ডেস্ক, ২ ফেব্র“য়ারী ২০১৯ ইংরেজী, শনিবার: আজ হারলেই বাদ পড়তে হবে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটসকে। শেষ চারে উঠার জন্য খুলনা টাইটান্সকে হারাতেই হবে তাদের। কারণ আজই যে শেষ ম্যাচ তাদের। গতকাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে হেরে আসর থেকে বিদায়ের শঙ্কায় রয়েছে ঢাকা। শেষ মুহূর্তে এক রানে হারে ঢাকা। ফলে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে নেমে গেছে তারা। টানা পঞ্চম ম্যাচে হেরেছে সাকিবরা। তবে আজ শুধু জিতলেই চলবে না, রাজশাহী কিংসের সাথে রান রেটের হিসেব-নিকেশও রয়েছে। তাই সন্ধ্যা সাড়ে ৬টায় বাঁচা-মরার লড়াইয়ে নামছে তারা।
এর আগে দুপুরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর রংপুর রাইডার্স লড়াইয়ে নামবে। পয়েন্ট টেবিলের প্রথম ও দ্বিতীয় দল তার। ১১ ম্যাচে আট জয় নিয়ে শীর্ষে আছে কুমিল্লা। আর সম সংখ্যক ম্যাচে সাতটি জয় নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে রংপুর।
দুটি দলই শেষ চারে পৌঁছে গেছে। তাই আজ নিশ্চিন্তে মাঠে নামবে তারা। দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হবে।
এদিকে পয়েন্ট টেবিলের তৃতীয় অবস্থানে রয়েছে মুশফিকের নেতৃত্বাধীন চিটাগাং ভাইকিংস। অন্যদিকে একটি বেশি অর্থাৎ ১২টি ম্যাচ খেলে সমান জয়-পরাজয় নিয়ে চতুর্থ স্থানে রয়েছে মিরাজের রাজশাহী কিংস।
পঞ্চম স্থানে থাকা ঢাকা ডায়নামাইটস সমান সংখ্যক ম্যাচে পাঁচটি জয়ে ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে। চারটি জয় ও সাতটি পরাজয় নিয়ে ১১ ম্যাচ থেকে সিলেট সিক্সার্স পেয়েছে মাত্র আট পয়েন্ট।
পয়েন্ট টেবিলের সর্বনিম্ন স্থানে থাকা খুলনা টাইটান্সের অর্জন মাত্র চার পয়েন্ট। মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন এ দলটি দুটি জয়ের বিপরীতে হেরেছে নয়টি খেলায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*