আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয় লাভ করবে: হানিফ

নিউজগার্ডেন ডেস্ক, ২৯ ডিসেম্বর ২০১৮ ইংরেজী, শনিবার: বিএনপি কোন আসনে জয়লাভ করবে, সেটাই ভেবে পাচ্ছেন না আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। সারা দেশে মানুষের মধ্যে নৌকার যে জোয়ার, তাতে বিএনপি আদৌ ১৫-২০ বা ৩০টা আসন পাবে কি না, এ নিয়েই যথেষ্ট সন্দেহ আছে তাঁর। আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই সড়কে নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হানিফ এ মন্তব্য করেন।
হানিফ বলেন, ‘সিলেট, চট্টগ্রাম, কক্সবাজার, মেহেরপুর, চুয়াডাঙ্গাসহ বিভিন্ন আসনে প্রচারে অংশ নিয়েছিলাম। সেখানে লক্ষ্য করেছি, প্রত্যেক এলাকায় সাধারণ মানুষের নৌকার প্রতি আগ্রহ। আওয়ামী লীগের প্রার্থীদের প্রতি তাদের (জনগণ) ব্যাপক সমর্থন। এতেই প্রমাণ হয় সারা দেশের মানুষ এখন উন্নয়ন, অগ্রগতি ও শান্তির প্রতীক নৌকায় ভোট দেওয়ার জন্য উদগ্রিব হয়ে আছে। সারা দেশে নৌকার জোয়ার বইছে। এই জোয়ারে শতভাগ জয়ে আশাবাদী।’
হানিফ বলেন, আগামীকাল (রোববার) জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। কেউ যদি ভোট কেন্দ্রে বিশৃঙ্খলা ও নাশকতা করার চেষ্টা করে, তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তা কঠোর হাতে দমন করবে। আওয়ামী লীগের এই নেতা বলেন, এখন পর্যন্ত এমন একটা আসন দেখা যায়নি, যেখানে বিএনপির প্রতি মানুষের সমর্থনের খুব একটা ব্যাপকতা লক্ষ্য করা গেছে। আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয় লাভ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*