আইভী’র বিজয় আগামী সংসদ নির্বাচনের অনুপ্রেরণা আইভী’র বিজয় আগামী সংসদ নির্বাচনের অনুপ্রেরণা

নিউজগার্ডেন ডেস্ক, ২৩ ডিসেম্বর, শুক্রবার: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী’র বিশাল বিজয় আগামী ২০১৯ সালের জাতীয় সংসদ নির্বাচনে ইতিবাচক ফলাফল নিশ্চিত করতে দলের জন্য অনুপ্রেরণা ও পথনির্দেশক হিসেবে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সন্ধ্যায় সাংবাদিকদের বলেন, এই নির্বাচন আবারো প্রমাণ করল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুষ্ঠু, নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ ভোট আয়োজন সম্ভব।
যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ঢাকাটাইমসকে বলেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন এবং নিরপেক্ষ, নারায়ণগঞ্জ নির্বাচনে এটাই প্রমাণিত হয়েছে। এ বিজয় গণতন্ত্রের বিজয় বলে তিনি মন্তব্য করেন।
আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ঢাকাটাইমস’র কাছে উচ্ছসিত প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, এ বিজয় আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশের আপামর জনসাধারণের বিজয়। তিনি বলেন, বর্তমান সরকারের অব্যাহত উন্নয়ন এবং সুশাসনের উপর আস্থার নিরঙ্কুশ বহিঃপ্রকাশ হিসেবেই নারায়ণগঞ্জের মানুষ আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী’কে বিপুল ভোটে বিজয়ী করেছে।
আওয়ামী লীগ সরকারের ওপর জনগণের আস্থার পাশাপাশি নির্বাচনে বিজয়ী হতে প্রার্থী সেলিনা হায়াৎ আইভী’র ব্যক্তিগততা, নিষ্ঠা এবং ক্যারিশমাও ব্যাপক ইতিবাচক ভূমিকা রেখেছে বলে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া মন্তব্য করেন।
তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের বিজয় আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির জন্য এক অনুপ্রেরণার আধার হয়ে কাজ করবে। বিপ্লব বলেন, “দলীয় সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরে’র নেতৃত্বে আওয়ামী লীগ যে এখন আগের যেকোনো সময়ের চাইতে শক্তিশালী। দলীয় সংহতি ও শক্তির প্রমাণ রাখল নারায়ণগঞ্জের নির্বাচন”।

এই উৎসাহব্যঞ্জক অভিজ্ঞতা আগামী ২০১৯ সালের সংসদীয় নির্বাচনে কাজে লাগবে বলে তিনি মন্তব্য করেন।

Leave a Reply

%d bloggers like this: