আইপিএলে দল পেলেন না এনামুল হক বিজয়

নিউজগার্ডেনডেস্ক, ২০ ফেব্রুয়ারী ২০১৭, সোমবার: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন না এনামুল হক বিজয়। নিলামে তোলার পর কোনো ফ্র্যাঞ্চাইজি তাঁর কেনার ব্যাপারে আগ্রহ দেখায়নি।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও নিলামে নাম ওঠেনি বাকি পাঁচ বাংলাদেশির-তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ।
১৪ কোটি রুপি খরচ করে বেন স্টোকসকে দলে ভিড়িয়েছে পুনে সুপারজায়ান্টস। টুর্নামেন্টের ইতিহাসে স্টোকসই সবচেয়ে দামী বিদেশি ক্রিকেটার তিনি।
তার আগে এই আসনটি ছিল শেন ওয়াটসনের দখলে। তিনি পেয়েছিলেন ৯.৫ কোটি রুপি। ২ কোটি রুপি করে শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথুজকে এবং ইয়ন মরগানকেও দলে ভিড়িয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। ১ কোটি রুপিতে নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসনকে কিনলো দলটি।
চমক দেখালেন আফগান ক্রিকেটাররা। মোহাম্মদ নবী ও রসিদ খানকে কিনেছে মোস্তাফিজুর রহমানের দল সানরাইজার্স হায়দরাবাদ। ৪ কোটিতে রশিদ খান আর ৩০ লাখ রুপিতে কিনেছে নবীকে।
সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স দলে নিয়েছে ট্রেন্ট বোল্টকে। গুনতে হয়েছে ৫ কোটি রুপি। অস্ট্রেলিয়ান পেসার পেট কামিন্সকে নিয়েছে দিল্লি। নিলামে তাঁর মূল্য উঠেছে সাড়ে ৪ কোটি রুপি।
২ কোটি রুপি করে শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথুজকে এবং ইয়ন মরগানকেও দলে ভিড়িয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। ১ কোটি রুপিতে নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসনকে কিনলো দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*