অসহায়দেরকে নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিরতণ

নিউজগার্ডেন ডেস্ক, ডিসেম্বর ১৯, ২০১৬, সোমবার: দরিদ্র ও অসহায় নারী, পুরুষ ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশন সংগঠনের সদস্যদের অনুদানে এই কার্যক্রম পরিচালিত হয়েছে।
সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকান্ডের অংশ হিসেবে প্রতিবছরের ন্যায় এবারও বিপুল সংখ্যক নারী, পুরুষ ও শিশুদেরকে গত ১৮ ডিসেম্বর রবিবার শীতবস্ত্র প্রদান করা হয়। নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের কার্য-নির্বাহী কমিটির উদ্যোগে এসকল বস্ত্র প্রদান করা হয়। রবিবার বিকেল ৪ টা থেকে হালিশহর বড়পোলস্থ আলহাজ্ব ছাফিয়া খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ শুরু হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেন নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা, সাবেক যুগ্ম সচিব মোঃ মুহিবুল হক, ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব হাসিনা জাফর, সংগঠনের সভাপতি এইচ এম ওসমান গণি চৌধুরী, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ডা. নুরানী সুলতানা, বন্দর মহিলা কলেজের অধ্যক্ষ কাশানা আক্তার খানম, মঞ্জুর আহমদ, তৌহিদুল ইসলাম রাজু, মফিজুল ইসলাম শুভ, মুহাম্মদ আল আমিন, মুহাম্মদ আলী, রিফা,
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তারা এধরণের উদ্যোগকে সাধুবাদ জানান। এধরণের কর্মকান্ডে ধর্নাঢ্যদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়। উল্লেখ্য স্কুলে পড়–য়া অসহায় শিশুদের শীতবস্ত্র প্রদানের পরিকল্পনা রয়েছে। নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*